যৌতুকের টাকার জন্য স্ত্রীর চুল কাটলেন স্বামী

প্রকাশিত: ৯:১২ পূর্বাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

যৌতুকের টাকার জন্য স্ত্রীর চুল কাটলেন স্বামী
Spread the love

২২ Views

এলবিএন ডেস্ক::

যৌতুকের জন্য সাদ্দাম হোসেন (৩০) প্রায়ই স্ত্রীকে নির্যাতন করতেন বলে অভিযোগ আছে। গতকাল মঙ্গলবার রাতে নির্যাতনের একপর্যায়ে তিনি কাঁচি দিয়ে স্ত্রীর চুল কেটে দেন। পরে এলাকাবাসী জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিয়ে তাঁকে পুলিশে দেন।সাদ্দামের বাড়ি ঝিকরগাছা উপজেলার হাড়িয়া গ্রামে। এ ঘটনায় তাঁর স্ত্রী বাদী হয়ে ঝিকরগাছা থানায় একটি মামলা করেছেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মনিরামপুর উপজেলার ওই নারীর সঙ্গে পাঁচ বছর আগে সাদ্দাম হোসেনের বিয়ে হয়। তাদের দুই বছর বয়সী একটি সন্তান আছে।

নির্যাতনের শিকার ওই নারীর অভিযোগ, তাঁর স্বামী সাদ্দাম হোসেন মাদকাসক্ত। বিয়ের পর যৌতুকের দাবিতে তিনি তাঁকে প্রায়ই মারধর করেন। একবার তিনি তাঁকে তালাকও দিয়েছিলেন। পরে আবার তাঁকে বিয়ে করেন।

 যৌতুকের দাবিতে তিনি আবারও তাঁকে মারধর করেন। একপর্যায়ে তিনি কাঁচি দিয়ে তাঁর মাথার চুল কেটে দেন। এলাকাবাসী ৯৯৯ নম্বরে কল করে ঘটনাটি পুলিশকে জানায়। রাত আটটার দিকে পুলিশ হাড়িয়া গ্রামের বাড়ি থেকে সাদ্দামকে আটক করে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, এ ঘটনায় গতকাল রাতে সাদ্দামের স্ত্রী নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেন। ওই মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়েছে।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930