জাহিদ হাসান ও তারিনের ‘বনে ভোজন’

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

জাহিদ হাসান ও তারিনের ‘বনে ভোজন’
১২৬ Views

লন্ডন বাংলা ডেস্কঃঃ

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রামণ ঠেকাতে এতদিন বন্ধ ছিল সব ধরনের টিভি নাটকের শুটিং। গত ২৮ মে নাট্য সংগঠনগুলোর জরুরি সভায় সিদ্ধান্ত হয়- ১ জুন থেকে স্বাস্থ্যবিধি মেনে শুটিং করা যাবে। এরপরই শুটিংয়ে ফিরতে শুরু করেছেন শিল্পীরা।

তারই ধারাবাহিকতায় শুটিংয়ে অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও তারিন জাহান। নন্দিত নির্মাতা গোলাম সোহরাব দোদুলের ‘বনে ভোজন’ নাটকের শুটিং করছেন তারা। ক্রাউন এন্টারটেইনমেন্টের প্রযোজনায় গতকাল থেকে রাজধানীর অদূরে পূবাইলের একটি রিসোর্টে শুরু হয়েছে এর দৃশ্যধারণ।

 নির্মাতা গোলাম সোহরাব দোদুল বলেন, ‘গতকাল থেকে আমরা স্বাস্থ্যবিধি মেনে শুটিং শুরু করেছি। আজও চলছে নাটকের কাজ। গতকাল শুটিংয়ে তারিন আপা ছিল। আজ তার অংশের শুটিং নেই। আজ জাহিদ হাসান ভাই আছে। এছাড়াও নাটকের অন্যান্য শিল্পীরা আছেন। শুটিং স্পটগুলোর তুলনায় রিসোর্টেগুলোতে শুটিং করলে সঠিকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলা সম্ভব হয়। তাই আমরা শুটিংয়ের জন্য রিসোর্ট বেছে নিয়েছি।’

তারিন জাহান বলেন, ‘গল্পটি দারুণ। নাম শুনলে কিছুটা হলেও আঁচ করা যায়, এটি কেমন হবে। সকল ধরনের ‌‌স্বাস্থ্যবিধি মেনেই আমরা শুটিং করেছি। আর নির্মাতা গোলাম সোহরাব দোদুলের কাজ বরাবরই অন্যরকম। আশা করি, সুন্দর একটি নাটক দর্শক দেখতে পাবেন।’

নির্মাতা গোলাম সোহরাব দোদুল জানান, ‘বনে ভোজন’ নাটকে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন জাহিদ হাসান। আর তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে তারিনকে। এছাড়াও এতে অভিনয় করছেন আরফান আহমেদ, পায়েল, শাহেদ আলী সুজনসহ অনেকে। নাটকটি আসছে ঈদে প্রচার হবে কোননো একটি বেসরকারি টিভি চ্যানেলে।

Spread the love

Follow us

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930