ডাক্তারদের পিপিই দিলেন যুবদল নেতা

প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ণ, জুন ২৪, ২০২০

ডাক্তারদের পিপিই দিলেন যুবদল নেতা
Spread the love

Views

জেলা প্রতিনিধিঃঃ
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারদের পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) দিলেন মৌলভীবাজার জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও ভানুগাছ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী গোলাম রব্বানী তৈমুর। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ব্যক্তিগতভাবে বুধবার (২৪ জুন) দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে এ পিপিই দেওয়া হয়েছে।

 

 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এম, মাহবুবুল আলম ভূঁইয়ার হাতে ১৯ জন ডাক্তার ও নার্সদের জন্য ১৯টি পিপিই তুলে দেন।

 

 

গোলাম রব্বানী তৈমুর বলেন, করোনা ভাইরাসের এই সংক্রমণকালে ডাক্তাররা জীবনের ঝুঁকি নিয়ে ফ্রন্টলাইনের যোদ্ধা হিসেবে পেশাদারিত্বের সাথে সেবা দিয়ে যাচ্ছেন। করোনা ভাইরাস সংক্রমণরোধে পেশাগত দায়িত্ব পালনের সুবিধার্থে ডাক্তারদের মাঝে পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করা হয়। এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

 

 

ডাক্তারদের পিপিই প্রদান করায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এম, মাহবুবুল আলম ভূঁইয়া যুবদল নেতা গোলাম রব্বানী তৈমুরকে ধন্যবাদ জানান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক সাজিদুর রহমান সাজু, আহমেদুজ্জামান আলম, ফারহান চৌধুরী, মোঃ কামরুজ্জামান, সাদিকুর রহমান সামু, মবু আহমেদ চৌধুরী, মোঃ আব্দুল মালিক প্রমুখ।এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।


Spread the love

Follow us

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31