ঢাকা-৫ আসনে বিএনপির মনোনয়ন ফরম নিলেন নবীউল্লাহ নবী

প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২০

ঢাকা-৫ আসনে বিএনপির মনোনয়ন ফরম নিলেন নবীউল্লাহ নবী
৭৩ Views

লন্ডন বাংলা ডেস্কঃঃ

ঢাকা-৫ আসনের উপনির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন নবীউল্লাহ নবী। আজ বৃহস্পতিবার তার পক্ষে নয়াপল্টনে দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন যাত্রাবাড়ী থানা বিএনপির সাধারণ সম্পাদক বাদল সরদার।

 

অন্যদিকে, এ আসনে ইতিমধ্যে নিজেদের প্রার্থী ঘোষণা করেছে আওয়ামী লীগ। শূন্য হওয়া ৫টি আসনের উপনির্বাচনের মধ্যে দেশবাসীর কাছে ফোকাসে থাকছে রাজধানীর প্রবেশদ্বারখ্যাত ঢাকা-৫ আসন। এই আসনে বিগত নির্বাচনে প্রার্থী হিসেবে নিজেকে উজাড় করে দিয়েছিলেন নবীউল্লাহ নবী। সার্বক্ষণিক চষে বেড়িয়েছেন এলাকার মাঠ-ঘাট। যেখানে দলের হেভিওয়েট নেতাদের জামানত বাজেয়াপ্ত হয়েছিল, সেখানে ঢাকার ২০টি আসনের মধ্যে সবচেয়ে বেশি ভোট পেয়েছিলেন তিনি।

 

নির্বাচন পরবর্তী ও করোনাকালীন নবীউল্লাহ নবী দলের সাংগাঠনিক কার্যক্রম আরও জোরদার করেছেন অত্র এলাকায়। তাই উপনির্বাচনে এই আসনে নবীউল্লাহ নবী চমক দেখাতে পারেন বলে মনে করছেন স্থানীয় অধিবাসীরা।মনোনয়ন ফরম সংগ্রহের পর বাংলাদেশ প্রতিদিনকে নবীউল্লাহ নবী বলেন, নির্বাচনের প্রাথমিক প্রস্তুতি ইতিমধ্যেই সেরেছি।

 

সেই ধারাবাহিকতায় এবার দলীয় ফরমও নিলাম। গত নির্বাচনের পর থেকে এখনও আমি মাঠেই আছি। অত্র এলাকার দলের বিভিন্ন অঙ্গ সংগঠনকে নিয়ে সবসময়ই আমরা কার্যক্রম চালিয়ে আসছি। করোনাকালেও থেমে ছিল না আমাদের কার্যক্রম। এসময় ত্রাণবিষয়ক নানা কর্মকাণ্ডে নিয়োজিত ছিলাম। আশা করি, নির্বাচনে এর সুপ্রভাব পড়বে। এ আসনে জয়ের ব্যাপারে আমি দারুণ আশাবাদী। শেষ পর্যন্ত বিজয়ের হাসি আমরাই হাসব।

Spread the love

Follow us

আর্কাইভ

December 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031