বালাগঞ্জে ঘর থেকে ডেকে নিয়ে যুবককে ছুরিকাঘাত

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২০

বালাগঞ্জে ঘর থেকে ডেকে নিয়ে যুবককে ছুরিকাঘাত
৪৮৬ Views

 প্রতিনিধি/বালাগঞ্জঃঃ

বালাগঞ্জে প্রতিবেশির ছুরিকাঘাতে বাবুল মিয়া (৩০) নামের এক যুবক গুরুত্বর আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধা সাড়ে ৭ টায় দিকে ওসমানী নগরের রগু পুর গ্রাম সংলগ্ন বড় ভাগা নদীর তীরে এ ঘটনা ঘটে। আহত বাবুল মিয়াকে আশংকা জনক অবস্তায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

 

মঙ্গলবার রাতে বালাগঞ্জ ও ওসমানী নগর থানা পুলিশ পৃথক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছে তবে এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

 

জানা যায়, বালাগঞ্জ উপজেলার শিওরখাল পূর্ব পাড়া গ্রামের জাহির উল্যার ছেলে দিন মজুর বাবুল মিয়া (৩০) কে সন্ধা ৭ টার সময় প্রতিবেশি ওসমানী নগর উপজেলার রগুপুর গ্রামের ইছকন্দর আলীর ছেলে বেলাল আহমদ (৩২) জরুরী কাজের কথা বলে বাড়ি থেকে ডেকে পার্শবর্তী বড়ভাগা নদীর চরে নিয়ে যায় সেখানে অবস্থান করার সাথে সাথে বেলাল ও পূর্ব থেকে উৎপেতে থাকা তার ৩/৪ সহযোগী বাবুল কে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে বাবুলের আর্ত চিৎকারে স্থানীয় লোকজন এসে হামলাকারীদের দাওয়া করলে তারা পালিয়ে যায়। আহত বাবুলের স্ত্রী সাফিয়া বেগম জানান সন্ধায় বেলাল ফোন করে তাদের বাড়ির একটি গাছ কাটিয়ে দেওয়ার কথা বলে গাছ দেখার জন্য ডেকে নেয় কিছু সময় পর শুনি আমার সামীকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে তাদের সাথে আমাদের কোন পূর্ব বিরোধ নেই। তিনি মামলার প্রস্তুতি নিচ্চেন বলে জানান।

 

ছুরিকাঘাত কারি বেলালের ভাই আখতার মিয়া জানান আহত বাবুল ও তার পরিবারের সাথে তাদের কোন বিরোধ নেই বাবুলকে অন্যায় ভাবে হত্যার চেষ্টা করা হয়েছে তিনির ভাই সহ জড়িতদের আইনানুগ শাস্তির দাবী জানান।

 

সাবেক ইউপি সদস্য নেছাওর আলী জানান, উভয় পক্ষের মধ্যে প্রকাশ্যে কোন বিরোধ ছিল না আহত ব্যাক্তি দিন মজুর তাকে কৌশলে কাজের কথা বলে ডেকে নিয়ে নির্মম ভাবে ছুরি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে তিনি দোষিদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করেন। এ ঘটনায় এলকা বাসির মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031