বিশ্বনাথের ইয়াবা জগতের রাণী ‘সাবিনা‘ ডিবির খাঁচায়

প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২০

বিশ্বনাথের ইয়াবা জগতের রাণী ‘সাবিনা‘ ডিবির খাঁচায়
Spread the love

৬৯ Views
প্রতিনিধি/বিশ্বনাথঃঃ
হবিগঞ্জের চুনারুঘাটে ১ কোটি ৮১ লাখ টাকা মূল্যের ৬১ হাজার পিছ ইয়াবা জব্দের ঘটনায় ইয়াবা জগতের রাণী মুখোশধারী ব্যবসায়ী সাবিনা আক্তার (২৪)’কে গ্রেপ্তার করেছে হবিগঞ্জ জেলার গোয়েন্দা শাখা (ডিবি)। গ্রেপ্তারকৃত সাবিনা সিলেটের বিশ্বনাথ থানার রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামের মৃত আলকাছ আলীর পুত্র কুখ্যাত মাদক সম্র্রাট তবারক আলী ওরফে ইয়াবা সুমনের স্ত্রী।
বৃহস্পতিবার দিবাগত রাতে সিলেটের দক্ষিণ সুরমা থানার অতিরবাড়িস্থ শাহী মনু মিয়া কমিউনিটি সেন্টার কমপ্লেক্স থেকে মাদক সম্র্রাজ্ঞী সাবিনা আক্তারকে গ্রেপ্তার করে হবিগঞ্জের ডিবি পুলিশ। সাবিনা আক্তার গ্রেপ্তার অভিযানে হবিগঞ্জ ডিবি পুলিশের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) এস এম রাজু আহমদ, এসআই আবুল কালাম আজাদ।
উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারী রাত দেড়টার দিকে সিলেট থেকে ঢাকাগামী হানিফ পরিবতনের একটি বাস থেকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে হবিগঞ্জ ডিবি পুলিশের একটি দল ১ কোটি ৮১ লাখ টাকা মূল্যের ৬১ হাজার পিছ ইয়াবাসহ ‘নাহিদা ও শাহিনা’ নামের দুজন নারী মাদক ব্যবসায়ীকে আটক করেন। আটককৃত নাহিদা বেগম (৩৩) হচ্ছে মাদারীপুর জেলার কালকিনি থানার লক্ষীপুর গাবতলী বাজারের আসালত পেয়াদা ও সোহেদা বেগম দম্পতির কন্যা (এ/পি নায়ারণগঞ্জের ফতুল্লা থানার পাগলা) এবং শাহিনা খাতুন (৪০) হচ্ছে বাগেরঘাট জেলার মড়েলগঞ্জ থানার ভাইজোরা গ্রামের মৃত আবদুল কাদের ও হাজেরা বানু দম্পতির কন্যা (এ/পি খুলনার সোনাডাঙ্গ থানার বসুপাড়া মেইন রোড়)।
নাহিদা বেগমের পেট ও বুকের মাঝখানে পিটিং করা আলাদাভাবে সাদা টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১৫৫ প্যাকেটে (প্রতি প্যাকেটে ২০০পিছ করে) থাকা ৩১ হাজার পিছ লাল রংয়ের ইয়াবা ট্যাবলেট এবং শাহিনা খাতুনের পেট ও বুকের মাঝখানে পিটিং করা আলাদাভাবে সাদা টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১৫০ প্যাকেটে (প্রতি প্যাকেটে ২০০পিছ করে) থাকা ৩০ হাজার পিছ লাল রংয়ের ইয়াবা ট্যাবলেট জব্দ করে হবিগঞ্জের গোয়েন্দা শাখা।
গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাহিদা ও শাহিনা হবিগঞ্জ ডিবি পুলিশকে জানায় সিলেটের বিশ্বনাথ থানার রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামের মৃত আলকাছ আলীর পুত্র কুখ্যাত মাদক সম্র্রাট তবারক আলী ওরফে ইয়াবা সুমন ও তার স্ত্রী ইয়াবা জগতের রাণী মুখোশধারী ব্যবসায়ী সাবিনা আক্তার তাদেরকে (নাহিদা-সাবিনা) দিয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা বহন/বিক্রয় করে আসছেন।
৬১ হাজার পিছ ইয়াবা জব্দ ও সাবিনাসহ ৩ জনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে হবিগঞ্জ ডিবি পুলিশের এসআই আবুল কালাম আজাদ বলেন, এঘটনায় হবিগঞ্জের চুনারুঘাট থানায় মামলা দায়ের করেছি। মামলা নং ৬ (তাং ৬.০২.২০ইং)।
তবারক-সাবিনাসহ গ্রেপ্তারকৃতদের অভিযুক্ত করে হবিগঞ্জের চুনারুঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে জানিয়ে সিলেটের বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, মাদক নির্মূলে আইন-শৃংখলা বাহিনী কাজ করে যাচ্ছে। উপজেলার কোথাও মাদক বিক্রির অভিযোগ পাওয়া গেলে সাথে সাথেই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Spread the love

Follow us

আর্কাইভ

January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031