হাসপাতালে ফেলে যাওয়া সেই নবজাতকের পিতা গ্রেফতার

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২০

হাসপাতালে ফেলে যাওয়া সেই নবজাতকের পিতা গ্রেফতার
১৩২ Views

প্রতিনিধি/জগন্নাথপুরঃঃ
সুনামগঞ্জের জগন্নাথপুর হাসপাতালে ফেলে যাওয়া সেই নবজাতকের পিতা আলী আমজদকে (৩২) গ্রেফতার করেছে থানা পুলিশ। সে উপজেলার কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি গ্রামের আলা উদ্দিনের ছেলে। নবজাতকের মা গ্রেফতারকৃত আলী আমজদের সম্পর্কে শালিকা হয়। শালিকা ও দুলা ভাইয়ের অবৈধ সম্পর্কের ফসল সেই আলোচিত নবজাতক।

 

গত ৮ নভেম্বর ভোররাতে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি গ্রামের এক গর্ভবতী কিশোরী জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। হাসপাতালে ভর্তি হওয়ার প্রায় এক ঘন্টার মধ্যে একটি নবজাতক কন্যা সন্তানের জন্ম দেন ওই কিশোরী। কিছুক্ষণ পরে নবজাতককে হাসপাতাল বেডে ফেলে রেখে মা-বাবা পরিচয় ধারিরা উধাও হয়ে যান। পরে অভিভাবকহীন নবজাতককে সিলেট ছোটমণি নিবাসে প্রেরণ করা হয়।

 

এ ঘটনায় জগন্নাথপুর থানায় মামলা দায়ের হয়। মামলা দায়েরের পর ১১ নভেম্বর বুধবার জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক-নির্দেশনায় থানার এসআই রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ দল অভিযান চালিয়ে সেই নবজাতকের পিতা আলী আমজদকে গ্রেফতার করেন এবং মাকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

কলকলিয়া ইউপি চেয়ারম্যান আবদুল হাসিম বলেন, প্রথমে আমি জানতে পারিনি তারা বালিকান্দি গ্রামের বাসিন্দা। পরে জানতে পেরে আইনী সহায়তা পেতে ভিকটিম পরিবারকে সহযোগিতা করেছি।

Spread the love

Follow us

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829