ডেফোডিলের সুনাম পূঁজি করে স্বার্থ হাসিলে লিপ্ত একটি মহল

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২০

ডেফোডিলের সুনাম পূঁজি করে স্বার্থ হাসিলে লিপ্ত একটি মহল
Spread the love

৫২ Views

প্রতিনিধি/বিশ্বনাথঃঃ

বিশ্বনাথ উপজেলার বৃহত্তর একটি সামাজিক সংগঠন ‘বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন’। সামজের উন্নয়ন, আমাদের লক্ষ্য এ স্লোগানকে সামনে রেখে ২০০৬ সালের ৭ অক্টোবর প্রতিষ্ঠিত হয় এ সংগঠনটি।

 

 

এরপর ২০১৫ সালে সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে নিবন্ধন লাভ করে (নিবন্ধন নং ১২৫৪/১৫)। প্রতিষ্ঠাকালীন সময় থেকে সংগঠনটি উপজেলার শিক্ষা, ক্রিড়া, সংস্কৃতি, সামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখে আসছে। এছাড়া আর্তমানবতার সেবা গরীব-অসহায় মানুষদের আর্থিক অনুদান দিয়ে পাশে ছিল সংগঠনটি। ইতিমধ্যে উপজেলা জুড়ে এ সংগঠনের সুনাম ছড়িয়ে পড়েছে।

 

 

সম্প্রতি একটি মহল এ সংগঠনের সুনামকে কাজে লাগিয়ে নিজেদের স্বার্থ হাসিলের পায়তারায় লিপ্ত রয়েছে। দেশ ও দেশের বাইরে শাখা সংগঠনের নাম ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ফেসবুক, হোয়াটসআপ, ইউটিউবে আলাদা একাউন্ট করে চাঁদা তুলছে। কিন্তু ‘বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের কোন শাখা সংগঠন নেই।

 

 

এজন্য বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের নাম ব্যবহার করে কেউ কোন অপরাধ বা কোন অপকর্ম করলে এতে সংগঠন কখনো এর দায়ভার গ্রহণ করবেন না বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন সংগঠনের বর্তমান সভাপতি এমদাদ হোসেন নাঈম ও সাধারণ সম্পাদক পাবেল আহমদ। এতে দেশ বিদেশে থাকা সংগঠনের শুভাখাঙ্খি ও পৃষ্ঠপোষকদের সতর্ক থাকার আহবান জানানো হয়।


Spread the love

Follow us

আর্কাইভ

September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930