যুবলীগ হচ্ছে সাধারণ মানুষের সংগঠন, ওসমানীনগরে বক্তারা

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২০

যুবলীগ হচ্ছে সাধারণ মানুষের সংগঠন, ওসমানীনগরে বক্তারা
১২৬ Views

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ

নানা আয়োজনের মধ্যে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ওসমানীনগর উপজেলা যুবলীগ।সংগঠনের প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষ্যে উপজেলা যুবলীগের উদ্যোগে বুধবার সন্ধায় উপজেলার গোয়ালাবাজারে আয়োজন করা হয় কেক কাটা ও আলোচানা সভার। সভায় বক্তারা বলেন,অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই বঙ্গবন্ধুর আদর্শের আদলে প্রতিষ্ঠিত হয় এই সংগঠন।

 

 

গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ পরিণত হয়েছে দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে। দেশ স্বাধিনের পরবর্তী যুবলীগ যে ভূমিকা রেখেছিল,স্বাধীনতার ৫০ বছরে সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে যুবলীগের রয়েছে অব্যাহত প্রচেষ্ঠা। বিশেষ করে এলাকার অন্যায়,অত্যাচার,জুলুম ও নির্যাতনের প্রতিবাদে ওসমানীনগর উপজেলা যুবলীগ রয়েছে ঐক্যবদ্ধ।

 

 

সাধারণ মানুষের সংগঠন হিসাবে পাশে দাঁড়াচ্ছে অসহায়দের। এটা অব্যাহত থাকবে। বক্তব্য রাখেন,উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল আহমদ,সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সোহেল, যুগ্ন সাধারণ সম্পাদক দিলদার আলী,দপ্তর সম্পাদক আব্দুল মন্নান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সেবুল আহমদ, সাংস্কৃতিক সম্পাদক গয়াছ আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এনামুল হক, লন্ডন মহানগর যুবলীগের সহ-সভাপতি আখলাকুর রহমান,সদস্য বেলাল আহমদ,হান্নান মিয়া, শাহ-কবির, আতাউর রহমান তপন, সালেহ আহমদ, সৈয়দ মাসুদ আলী।

 

 

উক্ত অনুষ্ঠানে উপজেলা ৮ টি ইউনিয়নের যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Spread the love

Follow us

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829