সুনামগঞ্জে সংঘর্ষ মহিলাসহ আহত ৩০

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২০

সুনামগঞ্জে সংঘর্ষ মহিলাসহ আহত ৩০
Spread the love

৪৪ Views

জেলা প্রতিনিধি/সুনামগঞ্জঃঃ

সুনামগঞ্জের তাহিরপুরে বাড়ির সীমানা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের ৩০জন মানুষ আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার ভোরে উপজেলা শ্রীপুর উত্তর ইউনিয়নের দুধের আউটা গ্রামে এ ঘটনাটি ঘটে। সংঘর্ষে গুরুতর আহত ১২জন কে সুনামগঞ্জ ও তাহিরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

সংঘর্ষের সংবাদ পেয়ে তাহিরপুর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করে তাৎক্ষনিক গ্রামে অভিযান চালিয়ে উভয় পক্ষের ১১ জন সহ বেশ কিছু দেশীয় অস্ত্র জব্দ করেছে। এর মধ্যে আশংখ্যাজনক অবস্থায় উভয় পক্ষের ৭জনকে সিলেট এম এজি উসমানি মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণকরা হয়েছ।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা শ্রীপুর উত্তর ইউনিয়নের দুধের আউটা গ্রামের মো. মল্লিক মিয়া ও তাজুদ আলী এবং একই গ্রামের পেয়ার আলী মড়ল ও মো. নুরুল হকের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্ধ চলে আসছে। এরই ধারাবাহিতকায় গতকাল সোমবার দুপুরে মল্লিাক মিয়া তার পৈতৃক জমিতে সীমানা নির্ধারন করে খুটি মারতে গেলে প্রতিপক্ষ্য পেয়ার আলীর লোকজন তাতে বাধা দেয়। একপর্যায়ে দুই পক্ষের লোকজনের মধ্যে কথাকাটাকাটির জের ধরে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে প্রথম দিনে প্রায় ঘন্টাব্যাপি সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে মঙ্গলবার ভোরে দ্বিতীয় দিনে আবার একই বিষয় নিয়ে উভয় পক্ষের লোকজন প্রায় ২ ঘন্টা ব্যাপি রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পরে। এতে প্রায় উভয় পক্ষের ২০ জন আহত হয়।

 

আশংখ্যাজনক আহতরা হলেন, মো. নয়ন মিয়া (৪৫), এসএসসি পরীক্ষার্থী রেজ্জাক মিয়া (১৮), কাজিম মিয়া (৩৫), রতন মিয়া (২২) কাঞ্জন মিয়া (২০), আলী হায়ার (৩৫), সুরমিনা বেগম (১৮)।

 

অপরদিকে, তাহিরপুর ও সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে মল্লিক মিয়া (৪০), দুলাল মিয়া (৫০), গোলঅম মোস্তফা মিয়া (২৫), উজ্জল মিয়া (৩০) কামাল মিয়া (৪০), হবিব মিয়া (৪৫)। অন্যান্যদের স্থানীয় বাজারে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

 

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি শান্ত করে। উভয় পক্ষের ১১জন সহ তাদের বেশ কিছু দেশীয় অস্ত্র জব্দ করেছেন।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031