বিশ্বনাথে পিএফজি’র কমিটি গঠন

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

বিশ্বনাথে পিএফজি’র কমিটি গঠন
১৮৫ Views
প্রতিনিধি/বিশ্বনাথঃঃ
নির্বাচনী সহিংসতা প্রতিরোধে নাগরিকের মর্যাদা, নিরাপত্তা, বহুত্ব এবং শান্তি-সম্পীতি প্রতিষ্ঠায় রাজনৈতিক দলসমূহের আচরণবিধি পিস ফ্যাসিলিটেঁটর গ্রুপ (পিএফজি) উপজেলা পর্যায়ে সক্রিয় সকল বৈধ রাজনৈতিক ও নাগরিক সংগঠনের প্রতিনিধিত্বশীল নেতৃবৃন্দকে নিয়ে গঠিত হয় বিশ্বনাথ উপজেলা কমিটি। উপজেলা পর্যায়ে একটি বহুদলীয় প্লাটফর্ম যা গনতান্ত্রিক মূল্যবোধের ভিত্তিতে শান্তি-সম্প্রতি ও সহাবস্থান নিশ্চিতকরণে দায়বদ্ধ রেখে গত ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ৩ দিনের বিশেষ ট্রেনিং শেষে (১২ ফেব্রুয়ারী) বিকালে সিলেট নগরের ফরচুন গার্ডেন হোটেলের কনফারেন্স হলরুমে কর্মশালায় ২০ জন প্রশিক্ষণ পরবর্তী প্রথম ’পিস ফ্যাসিলিটেটর গস্খুপ (পিফজি) গঠন করা হয়।
সংখ্যাগরিষ্ঠের সমর্থনে তিন জন পিস অ্যাম্বাসেডর ও একজন সমন্বয়কারী নির্বাচন করা হয়। পিস অ্যাম্বাসেডর হিসাবে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আসাদুজ্জামান আসাদ, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক আহমেদ নূর উদ্দিন, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ কলেজের সিনিয়র প্রভাষক নাছরিন জাহান এবং বিশ্বনাথ প্রেস ক্লাবের প্রতিনিধি হিসাবে ক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু-কে সমন্বয়কারী নির্বাচিত করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন বিশ্বনাথ উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি (প্রভাষক) আফিয়া বেগম. সাংগঠনিক সম্পাদক রাসনা বেগম, সদস্য মিনা বেগম, সিলেট জেলা মহিলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক নাজমা বেগম, বিশ্বনাথ উপজেলা মহিলা দল (বিএনপি) নেত্রী স্বপ্না শাহিন, বিএনপি নেতা ফরিদ মিয়া, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক জয়নাল আবেদীন, সদস্য জয়নাল মিয়া, ঝুমি বেগম, উপজেলা গণফোরামের আহবায়ক নিজাম উদ্দিন, সুশীল সমাজের প্রতিনিধি হিসাবে, সাপ্তাহিক বিশ্বনাথ বার্তা পত্রিকার বার্তা সম্পাদক ও প্রেস ক্লাবের সদস্য বদরুল ইসলাম মহসিন, পুস্তক-প্রকাশক ও বিক্রেতা সমিতির কোষাধ্যক্ষ হোসাইন আহমদ শাহিন, সিলেট মহানগর ছাত্রদল নেতা আশরাফ উদ্দিন রুবেল-কে মনোনীত করা হয়।
Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829