কুলাউড়ায় প্রেসবিটারিয়ান চার্চ মণ্ডলীর ধর্মীয় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২০

কুলাউড়ায় প্রেসবিটারিয়ান চার্চ মণ্ডলীর ধর্মীয় সভা অনুষ্ঠিত
Spread the love

২৮ Views

প্রতিনিধি /মৌলভীবাজারঃঃ
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ‘মনুষ্যের ক্রোধ ঈশ্বরের দয়া” এ প্রতিপাদ্যকে সাথে নিয়ে সিঙ্গুর খাসিয়া পুঞ্জিতে শ্রীমঙ্গল-বড়লেখা প্রেসবিটারিয়ান খৃষ্টীয় মণ্ডলীর ৩ দিনব্যাপী ৪৯তম বার্ষিক ধর্মীয় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার থেকে শুরু হয়ে রবিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিঙ্গুর পুঞ্জি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভা শেষ হয়। এ সভায় সিলেট বিভাগের বিভিন্ন উপজেলায় বসবাসরত প্রেসবিটারিয়ান খৃষ্টীয় মণ্ডলীর ভক্তগন যোগদান করেন।

 

 

শ্রীমঙ্গল-বড়লেখা প্রেসবিটারি মডারেটর এবরিসন পতাম এর সভাপতিত্বে যীশু খৃষ্টের জীবনী নিয়ে ভক্তবৃন্দের মধ্যে আলোচনা করেন পালক রেভা: মি. রাসমুসেন। উপস্থিত ছিলেন সিনিয়র পালক রেভা: ডিএম সুরং, পালক রেভা: ডেলিনসন বারে: ডিকন মন্ডলী প্রধান মি. সামুয়েল ধার, মি. আরন মানার প্রমুখ।

 

উক্ত অনুষ্ঠানে খৃষ্টীয় যুবক যুবতীদের সমন্বয়ে গড়া বিভিন্ন খাসিয়া পুঞ্জির প্রেসবিটারিয়ান চার্চ মণ্ডলীর ১৫টি খৃষ্টীয় ধর্মীয় সাংস্কৃতিক দল তাদের নিজ নিজ দলের ধর্মীয় গান পরিবেশন করে ধর্মীয় সভাকে আরও উজ্জীবিত করে তুলে। সন্ধ্যায় সিঙ্গুর পুঞ্জি প্রেসবিটারিয়ান চার্চ মণ্ডলীর পক্ষ থেকে সভায় আগতদের উদ্দেশ্যে বিদায়ী গান ও সভাপতির সকলের মঙ্গল কামনা করে ধর্মীয় সভাটির সমাপ্তি হয়।

 

উল্লেখ্য, প্রেসবিটারিয়ান চার্চ মন্ডলীর প্রতিবছরের শেষ সবচেয়ে বড় এই ধর্মীয় সভাটি ভিন্ন ভিন্ন মণ্ডলীতে অনুষ্ঠিত হয়ে থাকে। আগামী ২০২১ সালের ফেব্রুয়ারিতে কুলাউড়া উপজেলার কর্মধা ইউপির পুটিছড়া খাসিয়া পুঞ্জিতে বিশাল আয়োজনের মধ্যদিয়ে ৫০বছর পূর্তির সুবর্ণ জয়ন্তী উদযাপন করা হবে।

 


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

August 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031