শ্রমিক  হত্যা মামলার আসামি চুন্নুর ১ দিনের রিমান্ড

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২০

Spread the love

৩০ Views

জেলা প্রতিনিধি/নারায়গঞ্জঃঃ

জাহাজ শ্রমিক মাহাবুব হত্যা মামলার আসামি বিআইডব্লিউ শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটি নেতা জাকির হোসেন চুন্নুর ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত ।

 

বৃহস্পতিবার ( ২০ ফেব্রুয়ারি ) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন ।

 

রিমান্ড প্রাপ্ত জাকির হোসেন চুন্নু ভোলা জেলার সদর থানার ইলিশা বাজার এলাকার ইসমাইল সারেং এর ছেলে। এর আগে বুধবার  (১৯ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার শ্রম আদালতের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে বন্দর থানা পুলিশ ।

 

বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম গ্রেপ্তারে  জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে চুন্নুর অবস্থান জেনে ডিএমপির পল্টন থানা পুলিশের সহায়তায় বন্দর থানা পুলিশ পরিদর্শক (অপারেশন) শওকত হোসেন ও এসআই তালেব অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

 

তবে মামলার মুল আসামি নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সবুজ শিকদারসহ অন্যান্য আসামিদের দ্রুত গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে  অভিযান অব্যাহত রয়েছে।

 

উল্লেখ্য, গত ২৯ জানুয়ারি সন্ধ্যায় বন্দর থানার একরামপুর ইস্পাহানী এলাকার একটি ভাড়াটিয়া ঘরে জাহাজ শ্রমিক মাহাবুবুরকে পিটিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। এ ব্যাপারে নিহত জাহাজ শ্রমিকের স্ত্রী বাদী হয়ে বন্দর থানায় একটি হত্যা মামরা দায়ের করেন।

 

মামলার আসামিরা হলো-নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সবুজ শিকদার, কবির হোসেন, অলিয়র রহমান, নয়ণ, রায়হান, সাইফুল ইসলাম, লিটন হোসেন, রিপন প্রধান, হারুন মাঝি ও নবী।

 

নিহতের পরিবারের অভিযোগ, গত ৩০ জানুয়ারি পাওনা মাহাবুবের ৩ লাখ টাকা দেয়ার কথা ছিল। আর সেই টাকার জের ধরেই তাকে ২৯ জানুয়ারি সন্ধ্যায় বন্দর থানার একরামপুর ইস্পাহানী একটি ভাড়াটিয়া ঘরে জাহাজ শ্রামক মাহাবুবুরকে পিটিয়ে নির্মমভাবে হত্যা করা হয়।

 

পরে রাত ১২টার পর নিহত মাহাবুবের ফোন থেকে একটি কল আসে মাহাবুব অসুস্থ। স্বজনরা সেখানে গেলে তাকে অজ্ঞান অবস্থায় দেখতে পায়। সাথে সাথে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 


Spread the love

Follow us

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31