সুনামগঞ্জে বিআরটিসি বাস ও মালবাহী ট্রাক্টর’র মুখোমুখি সংঘর্ষে আহত ২০

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২০

সুনামগঞ্জে বিআরটিসি বাস ও মালবাহী ট্রাক্টর’র মুখোমুখি সংঘর্ষে আহত ২০
Spread the love

২৯ Views

 

মিজানুর রহমান রুমান,সুনামগঞ্জঃঃ

 

সুনামগঞ্জ জেলা শহরের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে বিআরটিসি বাস ও মালবাহী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে আহত ২০ । এদের মধ্যে ৫/৬ জনের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদের কে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে শহরের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাক্টরের সাথে সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

 

স্থানীয় ও পুলিশ জানা যায়, শহরের পুরাতন বাস স্টেশন এলাকা থেকে কুমিল্লাগামী একটি বিআরটিসি বাস সুনামগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

 

এসময় বিআরটিসি বাসের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় পরে স্থানীয়রা ঘটনাস্থলে এসে দ্রুত যাত্রীদের আহত অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান।

 

আহতরা হলেন, লিজা আক্তার(২০) তিনি ব্রাক্ষণবাড়িয়া জেলার জিয়াউল হকের স্ত্রী, একই জেলার মৃত ফুল মিয়ার ছেলে মোঃ রফিক মিয়া(৬০), আব্দুর বারিকের ছেলে কমর আলী (৩৫) ব্রাক্ষণবাড়িয়া জেলার মোঃ ইউসুফ মিয়ার স্ত্রী মুর্শেদা বেগম(২৫), সুনামগঞ্জ সদর উপজেলার মইনপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে মোঃ শোয়েব মিয়া (১৫), পৌর শহরের তেঘরিয়া এলাকার মরম আলীর ছেলে মজিবুর রহমানের ছেলে মোঃ সুফিয়ান ফকির(৫৪), লক্ষণশ্রী ইউনিয়নের গোয়ারছড়া গ্রামের আব্দুর বারিকের ছেলে মোঃ কমর আলী(৩৫), আব্দুল মালিকের ছেলে মোঃ জাকির হোসেন(২২) ।

 

এদের সবার অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেটে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি আহতদের তাৎক্ষণিক ভাবে নাম পরিচয় জানা যায়নি।

 

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর উপজেলার আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বলেন, আহত অবস্থায় ২০ জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত ৬ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের মধ্যে ৫/৬ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


Spread the love

Follow us

আর্কাইভ

September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930