ওসমানীনগর সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলামের যোগদান

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২০

ওসমানীনগর সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলামের যোগদান
Spread the love

৩৩ Views

     জনগনের কর্মচারী হিসাবে আমার প্রধান কাজ হচ্ছে সাধারণ মানুষের সেবা করা

প্রতিনিধি/ওসমানীনগরঃ

সিলেটের ওসমানীনগর সার্কেল (বালাগঞ্জ-বিশ্বনাথ-ওসমানীনগর) এ যোগদান করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মো: রফিকুল ইসলাম। গত ১৯ ফেব্রুয়ারী তিনি ওসমানীনগর সার্কেলে যোগদানের পর অপরাধমূলক কর্মকান্ডগুলোকে জিরো টলারেন্সে নিয়ে আসার ঘোষনায় সব শ্রেনী-পেশার মানুষের ব্যাপক প্রশংসা কুড়িঁয়ে যাচ্ছেন । এর পূর্বে তিনি এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসাবে কর্মরত ছিলেন।

 

৩১ তম বিসিএস এর পুলিশ বিভাগের ওই কর্মকর্তা সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজী ভাষা ও সাহিত্যে নিয়ে অনার্স পাশ করে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স অব পুলিশ সাইন্স ডিগ্রী অর্জন করেন। চাকুরীতে যোগদানের পর সরকারী সফরের অংশ হিসাবে ভারত ও মালয়েশিয়াসহ বিভিন্ন দেশ ভ্রমণসহ প্রশিক্ষনে অংশ গ্রহন করে অত্যান্ত দক্ষতার সুনাম অর্জন করতে সজ্ঞম হন তিনি। বিবাহিত জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক। তাঁর সহধমির্নী সিলেটের একটি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপিকা হিসাবে কর্মরত আছেন বলে জানা গেছে।

 

ওসমানীনগর সার্কেলে যোগদানের পর সোমবার বিকালে সাংবাদিকদের সাথে আলাপকালে অতিরিক্ত পুলিশ সুপার মো: রফিকুল ইসলাম নিজের বর্তমান কর্মরত এলাকাকে মাদক ও সন্ত্রাস নির্মূলে জিরো টলারেন্স ঘোষনা করে বলেন,আমি জনগনের কর্মচারী। জনগনের টাকায় আমার বেতন ভাতা হয়। তাই জনগনের সেবাই হচ্ছে আমার প্রধান কাজ।

 

জনগনের বন্ধু ও সেবক হিসাবে নিজেকে নিয়োজিত করে ও সিলেট জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে অপরাধ নির্মূলে সর্বদা প্রস্তুুত থাকার ঘোষনা দিয়ে তিনি আরোও বলেন। আমাকে যখন যার প্রয়োজন তখনই ঢাকতে পারেন। আমার অফিস সাধারণ মানুষের জন্য ২৪ ঘন্টা খোলা রয়েছে।

 

যখন ইচ্ছা তখনই আসতে পারেন। প্রয়োজনে অভিযোগসহ অপরাধ নির্মূলের বিষয়ে যেকোনো তথ্য যেকেউ মোবাইল ফোনের মাধ্যমে আমাকে জানাতে পারেন। অথবা যেকেনো বিষয়ে আমার কাছ থেকে তাৎক্ষনিক জেনে নিতে পারেন। এলাকার সব ধরনের অপরাধমূলক কর্মকান্ডগুলোকে জিরো টলারেন্সে নিয়ে আসতে ওসমানীনগর, বিশ্বনাথ ও ও বালাগঞ্জের সর্বস্থরের ব্যাক্তিবর্গের সহায়তা কামনা করেন পুলিশের ওই র্নিলোভ কর্মকর্তা।

এলবিএন/২৬/এফ/এস /০৩-০৫


Spread the love

Follow us

আর্কাইভ

September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930