বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে ড্রেস-ব্যাগ- ছাতা বিতরণ

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২০

বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে ড্রেস-ব্যাগ- ছাতা বিতরণ
১৫০ Views

বিশ্বনাথ প্রতিনিধি
সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার শিক্ষাবান্ধব বলেই বছরের প্রথম তারিখে সারাদেশে একযোগে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন পাঠ্য বই তুলে দেওয়া সম্ভব হচ্ছে। জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার লক্ষ্যে সরকারের এমপি-মন্ত্রীরা সততা ও নিষ্টার সাথে কাজ করে যাচ্ছেন। যে কারণেই সম্ভব হচ্ছে কৃষি, স্বাস্থ্য, বিদ্যুৎ, প্রযুক্তি, যোগাযোগাসহ সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করা। আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার মাদক, জঙ্গী-সন্ত্রাসবাদ, ক্ষুদা-দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মানের মাধ্যমে বাস্তবায়িত করবে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা।

তিনি মঙ্গলবার দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার আলহাজ্ব আবদুল মতলিব চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ ও ছাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। আলহাজ্ব আবদুল মতলিব চৌধুরী মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে এগুলো বিতরণ করা হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন বাইশঘর জামে মসজিদের ইমাম মাওলানা জুয়েল আহমদ, স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক পীযুষ কান্তি দে, বঙ্গবন্ধুর ভাষণ পরিবেশন করে শিক্ষার্থী সাইফ উদ্দিন ও গান পরিবেশন করে সায়মা বেগম।

বিদ্যালয় পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল আলম চৌধুরী অপুর সভাপতিত্বে ও সংগঠক বদরুল আলম চৌধুরী শিপুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা কর্মকর্তা বায়েজিদ খান, সহকারী শিক্ষা কর্মকর্তা আবদুল মুন্তাকিম, বকুল চন্দ্র দেবনাথ, উপজেলা শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য খলিলুর রহমান মাস্টার, বল্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্টু কান্ত দে, প্রবাসী সুলেমান আলী মাস্টার, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তজম্মুল আলী, উপজেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান সেবুল।

এসময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্যের ইস্ট লন্ডন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, আলহাজ্ব আবদুল মতলিব চৌধুরী মেমোরিয়াল ট্রাস্টের ট্রাস্টি মাহমুদা পারভীন চৌধুরী, মুহিবুর রহমান তপু, রুমেনা বেগম, যুক্তরাজ্য প্রবাসী সমর আলী, এলাকার মুরব্বী আবু ছালিক, আতাউর রহমান, আসাব আলী, শহর উল্লাহ, ধনাই মিয়া, মোহাম্মদ আলী, আওয়ামী লীগ নেতা ছিদ্দিকুর রহমান, আবদুর রহমান, শামসুল ইসলাম সমুজ, লাল মিয়া, সুন্দর আলী, যুবলীগ নেতা হাবিবুর রহমান রুনু, রুকন মিয়া, পাপ্পু চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগ নেতা নিজাম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি রেদুয়ানুল করিম মাছুম, দশঘর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মহসিনুর রহমান প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031