বিশ্বনাথে জাতীয় ভোটার দিবস পালিত

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, মার্চ ২, ২০২০

বিশ্বনাথে জাতীয় ভোটার দিবস পালিত
প্রতিনিধি/বিশ্বনাথঃ ‘
ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব’ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সিলেটের বিশ্বনাথে জাতীয় ভোটার দিবস পালন করা হয়েছে। জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের উদ্যোগে আজ সোমবার (২রা মার্চ) সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিআরডিবি মিলনায়তন প্রাঙ্গন থেকে র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
র‌্যালী শেষে বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া।
তিনি বলেন, দেশবাসী নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদেরকে বিজয়ী করেন বলেই বার বার প্রধানমন্ত্রী নির্বাচিত হচ্ছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। আর জাতির জনকেরর কন্যা শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার এদেশে সর্বস্তরের মানুষের কল্যাণে সততা ও নিষ্টার সাথে কাজ করে যাচ্ছেন বলেই দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। যার ফলে মানুষ নিজেদের প্রাপ্য অধিকার নিয়েই নিরাপদে বসবাস করছেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম সারওয়ারের সভাপতিত্বে ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলী, শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমদ, পল্লী উন্নয়ন কর্মকর্তা ফয়ছল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা গনফোরামের সদস্য সচিব তরিকুল ইসলাম শামীম।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত প্রকৌশলী হারুনুর রশীদ ভূঁইয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন, ভারপ্রাপ্ত সিনিয়র মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলাম ভূঁইয়া, আনসার ও ভিডিপি কর্মকর্তা আমির হোসেন, ইসলামিক ফাউন্ডেশনের জিসি মোবাশ্বির আহমদ সুমন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল মতিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী জাহান, উপজেলা গনফোরামের আহবায়ক নিজাম উদ্দিন, বিশ্বনাথ সরকারি কলেজের প্রভাষক অঞ্জু আচার্য্য, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক আবদুল হান্নান ইউজেটিক্স, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুবলীগ নেতা সায়েদ আহমদ, সাংবাদিক অসিত রঞ্জন দেব, আহমদ আলী হিরণ, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক প্রমুখ।
Spread the love

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031