ওসমসানীনগরে শফিকুর রহমান চৌধুরীর শীত বস্ত্র বিতরণ

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২১

ওসমসানীনগরে শফিকুর রহমান চৌধুরীর শীত বস্ত্র বিতরণ
২০১ Views

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ

সিলেটের ওসমানীনগরে গরীব অসহায় ও শিতার্ত মানুষের মধ্যে নিজ তহবিল থেকে কম্বল বিতরণ করেছেন সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

 

শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেল তিনটায় উপজেলার তাজপুরস্থ ডাকবাংলায় কম্বল বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি শফিকুর রহমান চৌধুরী তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অনুপ্রেরণায় আমি সব সময় অসহায় দুস্থ্য মানুষের ক্যল্যাণে কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ও প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে সবাইকে নিজ নিজ স্থান থেকে অসহায়দের পাশে এগিয়ে আসতে হবে। প্রধানমন্ত্রীর গ্রামকে শহর করতে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। তাই গ্রামে কেউ যেন অসহায় না থাকে সেই দিকে আওয়ামীলীগের নেতাকর্মীদের নজর রাখতে হবে।

 

এসময় তিনি নিজ তহবিল থেকে অসহায় শীতার্ত মানুষের মধ্যে বিতরণের জন্য উপজেলার প্রতিটি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদকসহ উপজেলার আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের হাতে শীতের কম্বল তুলে দেন।
এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান।

 

সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাছির আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফতেকার হোসেন পিয়ার, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম।

 

উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলা মিয়া, পিনাক পানি ভট্টাচার্য্য,বঙ্গবন্ধ ফাউন্ডেশনের সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক কাবিরুল ইসলাম কবির, ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাইন উদ্দিন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল, উপজেলা আওয়ামীলীগের সদস্য পীর মজনু মিয়া, দয়ামীর ইউনিয়নয় আওয়ামীরীগের সভাপতি হিরণ মিয়া, আওয়ামীলীগ নেতা হান্নান মিয়া, সিলেট মহানগর সেচ্ছসেবক লীগ নেতা ওয়ালি উল্যা বদরুল, প্রবাসী আওয়ামীলীগ নেতা সুরমান আলী, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, উপজেলা যুবলীগ নেতা মইন উদ্দিন মোহন, মন্নান মিয়া প্রমুখ।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031