বিশ্বনাথে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২২

বিশ্বনাথে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন
Spread the love

৬০ Views
প্রতিনিধি/বিশ্বনাথঃঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারর্সনের উপদেষ্ঠা বেগম খালেজা জিয়ার উপদেষ্ঠা, ও ‘নিখোঁজ’ বিএনপি নেতা এম. ইলিয়াস আলী’র স্ত্রী তাহসিনা রুশদীর লুনা বলেছেন, ইলিয়াস আলী ও বিশ্বনাথ নামটি অতঃ প্রোথভাবে জড়িত।
ইলিয়াস আলীকে ভালবেসে বিশ্বনাথের মানুষ জীবন দিয়েছে। তিনি বলেন, ইলিয়াস আলী ফিরে আসলে আমি আমার জায়গা তাকে দিয়ে ঘরে ফিরে যাব।
প্রধানমন্ত্রী আমাকে আশ্বাস দিয়েছিলেন কিন্তু আজ ১০ বছরেও থাকে ফেরত দেয়া হয়নি। উপরোন্ত সারা বিশ্বনাথবাসিকে মামলা দিয়ে হয়রানি করা হয়েছে। সেই দু:সহ স্মৃতি কথনও বিশ্বনাথবাসি ভুলবেনা।
আমরা আপনাদের সাথে নিয়ে এর প্রতিশোধ নেব। তাহসিনা রুশদীর বলেন, বেগম খালেদা জিয়া তাঁর সন্তানকে হারিয়ে গণতন্ত্রের জন্য লড়াই করেছেন। কিন্তু তাকে আজ উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে দিচ্ছেনা সরকার। শহিদ জিয়ার স্ত্রী আজ বিনা চিকিৎসায় ধুকে ধুকে মরতে বসেছেন।
ভোটের আগের রাত প্রশাসনের মাধ্যমে জোর করে বসে আছে এই সরকার। মানুষ আজ কথা বলতে পারছেনা র‌্যাবের মাধ্যমে বিরোধী দলের অসংখ্য নেতাকে ক্রস ফায়ার, গুম করা হয়েছে।
ফলে আমেরিকা তাদের স্যানশন দিয়েছে। কিন্তু এভাবে তারা সারা জীবন ক্ষমতায় থাকতে পারবেনা। আমরা শুড়ংয়ের মধ্যে আলো দেখতে পাচ্ছি। কারো দয়ায় নয় আন্দোলনের মধ্য দিয়ে খালেদা জিয়াকে আমরা মুক্ত করে আনবই। তিনি আবার দেশের নেতৃত্ব দিবেন।
তিনি প্রশাসনকে হুশিয়ারি উচ্চরণ করে বলেন, জনগণের ট্যাক্সের টাকায় আপনাদের বেতন দেয়া হয়। আপনারা সরকারের অবৈধ্য আদেশ মানবেননা।
বিএনপি নেতৃবৃন্দকে প্রতিপক্ষ মনে করবেননা। তিনি মঙ্গলবার (১১ জানুয়ারি) পৌর শহরের নতুনবাজারে বিশ্বনাথ উপজেলা ও পৌর বিএনপির দ্বি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পৌর বিএনপির আহবায়ক তালেব আলী’র সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সদস্য লিলু মিয়া ও পৌর বিএনপির সদস্য আহমেদ নূর উদ্দিনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ড. সাখাওয়াত হোসেন জীবন, সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, সাবেক সভাপতি আবুল কাহার চৌধুরী শামীম, সাবেক সহ সভাপতি মোজাহিদ আলী, জালাল উদ্দিন, যুগ্ম সম্পাদক ময়নুল হক, জেলা বিএনপির সদস্য আব্দুল মান্নান, এমরান আহমদ চৌধুরী, অ্যাডভোকেট হাসান পাটুয়ারি রিপন, মাহবুবুল হক চৌধুরী, জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কামরুল হাসান শাহিন, যুগ্ম সম্পাদক তানিমুল ইসলাম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা বিএনপির সদস্য প্রভাষক মোনায়েম খান, পৌর বিএনপির সদস্য হাজী আব্দুল হাই, বসির আহমদ, শামছুল ইসলাম, আব্দুর রহমান খালেদ, উপজেলা শ্রমিক দলের আহবায়ক মনির মিয়া, পৌর শ্রমিক দলের আহবায়ক নিপেন্দ্র চন্দ্র দাশ, উপজেলা যুবদলের আহবায়ক সুরমান খান, সদস্য সচিব শামছুল ইসলাম, পৌর যুবদলের আহবায়ক শাহ আমির উদ্দিন, সদস্য সচিব শাহজাহান, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক মোহাম্মদ কাওছার খান, সদস্য সচিব আশিকুর রহমান রানা, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক আতিকুর রহমান, সদস্য সচিব দুলাল আহমদ, উপজেলা ছাত্রদলের আহবায়ক হোসাইন আহমদ প্রবেল, যুগ্ম আহবায়ক রাসেল আহমদ, সদস্য সচিব ফাহিম আহমদ, পৌর ছাত্রদলের আহবায়ক ফখরুল ইসলাম রেজা, সদস্য সচিব এ কে রাজু।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন দৌলতপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাফিজ আরব খান।
সম্মেলন শেষে সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার বিশ্বনাথ উপজেলা ও পৌর বিএনপির কমিটি (আংশিক) ঘোষনা করেন।
উপজেলা বিএনপির দায়িত্বপ্রাপ্তরা হলেন-সভাপতি জালাল উদ্দিন, সহ সভাপতি সামছুজামান সমছু, হাজী গৌছ আলী, সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক মোনায়েম খান, সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুরমান খান এবং পৌর বিএনপির দায়িত্বপ্রাপ্তরা হলেন-সভাপতি হাজী আব্দুল হাই, সহ সভাপতি ফারুক মিয়া, আহমেদ নূর উদ্দিন, সাধারণ সম্পাদক বসির আহমদ, যুগ্ম সম্পাদক সামছুল ইসলাম, আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদ।

Spread the love

Follow us

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31