সিলেটে বিএনপির সমাবেশের মঞ্চ প্রস্তুত, নিরাপত্তা জোরদার

প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২২

সিলেটে বিএনপির সমাবেশের মঞ্চ প্রস্তুত, নিরাপত্তা জোরদার
Spread the love

২১ Views

লন্ডন বাংলা ডেস্কঃঃ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে প্রেরণের দাবিতে বুধবার বেলা ২টায় শহরতলীর টুকেরবাজার মাঠে সমাবেশের আয়োজন করেছে সিলেট জেলা বিএনপি।

 

গত ২ দিন থেকে সমাবেশস্থল পরিদর্শন ও মঞ্চ প্রস্তুতের কাজ করছে বিএনপি। আজ দুপুর ১২টার দিকে সমাবেশের মঞ্চ প্রস্তুত করা হয়। ইতোমধ্যে বিভিন্ন উপজেলা থেকে মিছিল সহকারে বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত হচ্ছেন।

 

স্থানীয় সিলেট জেলা ও মহানগর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, ওলামাদল, কৃষক দল সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দও মিছিলে মিছিলে সমাবেশে যোগদান করবেন।সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য আব্দুল আহাদ খান জামাল সিলেটপ্রতিদিনকে জানান, সমাবেশ ইতোমধ্যে শুরু হয়েছে।

 

স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখছেন। কেন্দ্রীয় নেতৃবৃন্দ সিলেটে এসে পৌছেছেন।আইনশৃঙ্খলাবাহিনীর অবস্থান নিয়ে তিনি বলেন, চারদিকে পুলিশ রয়েছে। তবে এখন পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন-বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

 

প্রধান বক্তা থাকবেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। সমাবেশে বিএনপির কেন্দ্রীয়, সিলেট বিভাগীয় ও স্থানীয় শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের এতে যথাসময়ে উপস্থিত হওয়ার আহবান জানিয়েছেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।

 

এদিকে, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও দলের কেন্দ্রীয় সদস্য ডা: শাহরিয়ার হোসেন চৌধুরীকে জেলা বিএনপি’র পক্ষ থেকে গতকাল আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানিয়েছে দলীয় সূত্র।জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল জানান, কেন্দ্রের পক্ষ থেকে তাদেরকে মহানগরের বাইরে সমাবেশ করার নির্দেশনা দেয়া হয়।

 

এ কারণে টুকেরবাজারে সমাবেশের আয়োজন করা হয়েছে। সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে সমাবেশের মৌখিক অনুমতি নেয়া হয়েছে বলে জানান তিনি। এদিকে, সমাবেশ সফল করতে গত সোমবার জেলা বিএনপির উদ্যোগে নগরীর বিভিন্ন পয়েন্টে লিফলেট বিতরণ ও গণসংযোগ অনুষ্ঠিত হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, মাহবুবুল হক চৌধুরী, জেলা বিএনপির সাবেক স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক লায়েছ আহমদ, সাবেক সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, বিএনপি নেতা শফিকুর রহমান টুটুল, কামরুজ্জামান দিপু, জাহাঙ্গীর চৌধুরী , শিপু আহমদ, সাবেক ছাত্রদল নেতা দিলদার হোসেন শামীম ও বিয়ানীবাজার উপজেলা ছাত্রদল নেতা এমরান আহমদ প্রমুখ।

 

লিফলেট বিতরণ ও গণসংযোগকালে নেতৃবৃন্দ বলেন, ‘সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া গুরুতর অসুস্থ। কিন্তু সরকার তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণে বাধা দিয়ে তাকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে। খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে আয়োজিত টুকেরবাজারে বিএনপির সমাবেশকে সর্বাত্মকভাবে সফল করার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা।’


Spread the love

Follow us

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31