মুসলিমাবাদ প্রবাসী গ্রুপ এর শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২

মুসলিমাবাদ প্রবাসী গ্রুপ এর শীতবস্ত্র বিতরণ
Spread the love

৮৮ Views

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ
সিলেটের বালাগঞ্জের পূর্ব গৌরীপুর ইউনিয়নের আদর্শ গ্রাম মুসলিমাবাদের মুর্দেগানদের ঈসালে সাওয়াবের প্রত্যয়ে অসহায় দুঃস্থ মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরণ করেছে মানবতার কল্যানে নীরবে নিভৃতে কাজ করে যাওয়া সমাজিক সংগঠন মুসলিমাবাদ প্রবাসী গ্রুপ।“আমরা ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাই,দেশের অর্থনীতি বাচাঁই”প্রতিপাদ্যকে সামনে নিয়ে এলাকার দেড়শতাধিক সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে শীত বস্ত্র বিতরণকে ঘিরে সংস্থার বাংলাদেশের প্রতিনিধিদের সভা অনুষ্টিত হয়েছে।

 

সভায় বক্তব্য রাখেন মুসলীমাবাদ প্রবাসী গ্রুপের প্রতিনিধি সৈয়দ জালাল উদ্দীন,মির্জা আব্দুল হক জালালাবাদী,শেখ মোঃ ছালিক,ছানা বেগ,মাওলানা কুহিনূর উদ্দিন চৌধুরী,মাওলানা গিয়াস উদ্দিন তালুকদার,ওসমানীনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিপন আহমদ,মির্জা চিনু মিয়া,শেখ মুজিবুর রহমান,শেখ বকুল,সৈয়দ মুরাদ আহমদ,শেখ রেদওয়ান হোসেন,মর্তুজা তালুকদার,শেখ জুয়েল রানা,মির্জা শাওন,মারুফ তালুকদার মিজু প্রমুখ।

বক্তারা বলেন,মুসলিমাবাদ প্রবাসী গ্রুপ একটি সম্পূর্ণ অরাজনৈতিক ও সেবামূলক প্রতিষ্টান হিসাবে প্রতিষ্ঠাকাল থেকে এলাকার অসহায় নিপিরিত মানুষের কল্যানে কাজ করে আসছে। সমাজের দুঃস্থ মানুষদের আত্মার আত্মীয় ভেবে যে কোনে দুর্যোগে নীরবে নিভৃতে অসহায় মানুষের মান-মর্যাদা রক্ষায় সবোর্চ্চ গোপনীয়তা অবলম্বন করে নগদ অর্থ,শিক্ষা,চিকিৎসা,শীতবস্ত্রসহ সার্বিক সহযোগিতা অব্যাহত রেখেছে আর্দশ গ্রাম মোসলিমাবাদের প্রবাসীরা।

 

আমরা বীর রেমিট্যান্স যোদ্ধা প্রবাসী স্লোগানকে সামনে নিয়ে মুসলিমাবাদ প্রবাসী গ্রুপ বিগত ১০ বছর ধরে ঐক্যবদ্ধ হয়ে এলাকার সার্বিক কল্যানসহ ক্ষুদা ও দারিদ্র্য মুক্ত বাংলাদেশ গড়া অংশদ্বারিত করছে। সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মুখে হাসি ফোটাতে মুসলিমাবাদ প্রবাসী গ্রুপের মত সবাইকে এগিয়ে আসার আহব্বান জানান তারা। অনুষ্টান শেষে মুর্দেগানদের মাগফেরাত কামনাসহ মুসলিমাবাদ প্রবাসী গ্রুপের সকল সদস্য এবং সংশ্লিষ্টদের উন্নতি ও মঙ্গল কামনায় বিশেষ মনোজাত অনুষ্টিত হয়েছে।


Spread the love

Follow us

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31