মোদির বাংলাদেশ সফর বাতিলের দাবিতে বিশ্বনাথে মিছিল

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২০

মোদির বাংলাদেশ সফর বাতিলের দাবিতে বিশ্বনাথে মিছিল
Spread the love

৯৫ Views

 

প্রতিনিধি/ বিশ্বনাথঃঃ

 

ভারতে মুসলমানদের গণহত্যা, মসজিদ-মাদরাসা ধংষের প্রতিবাদে ও নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর বাতিলের দাবিতে বিশ্বনাথের ইসলামী সমমনা দলসমূহের বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্টিত হয়েছে। আজ (৬ মার্চ) বাদ জুমুআ বিশ্বনাথ নতুনবাজারস্থ লাইটেস স্ট্যান্ড সংক্ষিপ্ত সমাবেশ শেষে মিছিল শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় বাসিয়া ব্রিজে সম্পন্ন হয়।

 

বিক্ষোভ সমাবেশে উপজেলা জমিয়তের সহ-সভাপতি মাওলানা সামছুল ইসলামের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক হাসান বিন ফাহিমের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা হেফাজতে ইসলামের সভাপতি ও উপজেলা জমিয়তের সহ সভাপতি মাওলানা কামরুল ইসলাম ছমির,কেন্দ্রীয় জমিয়তের নির্বাহী সদস্য প্রিন্সিপাল মাওলানা শিব্বীর আহমদ বিশ্বনাথী,উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা ক্বাজী আব্দুল ওয়াদুদ,সাবেক সভাপতি মাওলানা আব্দুল মতিন,সাধারণ সম্পাদক মাওলানা হাবীবুর রহমান,উপজেলা জমিয়তের যুগ্ন সাধারণ সম্পাদক মাওলানা হাফিজ শাহেদ আহমদ,মাওলানা আহমদ আলী হেলালী,মাওলানা মাহবুবুর রহমান খান,উপজেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক ইমরান আহমদ,ফরিদ আহমদ ফেরদাউস প্রমূখ।

 

সমাবেশে বক্তারা বলেছেন নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন সাম্প্রদায়িক দল বিজেপি ও তার সহযোগি সংগঠণগুলো পরিকল্পিতভাবে ভারতকে হিন্দুরাষ্ট্র গঠণের লক্ষ্যে মুসলিম গণহত্যা ও মসজিদ-মাদরাসা ও ইসলামী স্থাপনা ধংষ করছে। অনতিবিলম্বে আমরা এ নারকীয় তান্ডব বন্ধের লক্ষ্যে ওয়াইসি,জাতিসংঘসহ মানবধিকার সংগঠণ ও বিশ্ব সংস্থাকে কার্যকর ভূমিকা পালনের জানাচ্ছি।

 

বক্তারা আরো বলেন-নরেন্দ্র মোদি গুজরাটে মুসলিম গণহত্যা,বাবরী মসজিদ ধংষ, কাস্মীরে মুসলিম হত্যা ও দিল্লির মুসলমানদের বিরুদ্ধে হত্যাযজ্ঞের মূল হোতা।মুসলমান হত্যাকারী মোদিকে ৯০ভাগ মুসলমানের দেশে মেনে নেয়া যায় না,মসজিদের শহর ঢাকায় মসজিদ ধংষকারী মোদিকে মেনে নেয়া হবে না। সুতরাং অসাম্প্রদায়িক শান্তির বাংলাদেশে সাম্প্রদায়িক মোদির সফর বাতিল করতে হবে


Spread the love

Follow us

আর্কাইভ

January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031