বিদ্যুৎ বিভাগে চাকরির সুযোগ, বেতন ২২ থেকে ৫৩ হাজার

প্রকাশিত: ২:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২২

বিদ্যুৎ বিভাগে চাকরির সুযোগ, বেতন ২২ থেকে ৫৩ হাজার
Spread the love

১৮৪ Views

জেলা প্রতিনিধিঃঃ

বিদ্যুৎ বিভাগ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটির আওতাধীন ‘টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষের (স্রেডা)’ লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।

 

পদের নাম: সহকারী পরিচালক (জ্বালানি দক্ষতা)। পদ সংখ্যা: এক। আবেদন যোগ্যতা: তড়িৎ/যান্ত্রিক/কেমিক্যাল প্রকৌশল বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক ডিগ্রি। শিক্ষাজীবনে দুটিতে প্রথম বিভাগ বা শ্রেণি থাকতে হবে। তবে কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ বা শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

 

বিজ্ঞপ্তি অনুসারে আগামী ১৩ মার্চ তারিখে প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড ৯)।

 

আবেদন যেভাবে: আগ্রহীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্র পাওয়া যাবে http://sreda.gov.bd এ ঠিকানায়। আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা পাসপোর্ট সাইজের তিন কপি সত্যায়িত ছবি, সব সনদের সত্যায়িত কপি ও ১০ টাকা মূল্যমানের ডাকটিকিটযুক্ত প্রার্থীর ঠিকানাসহ একটি ফেরত খাম সংযুক্ত করে পাঠাতে হবে চেয়ারম্যান, টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষ (স্রেডা), বিদ্যুৎ বিভাগ, আইইবি ভবন (১১তলা) রমনা, ঢাকা এ ঠিকানায়।

 

আবেদন ফি: ৫০০ টাকা।

 

আবেদনের শেষ তারিখ: আগামী ১৩ মার্চ।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31