কৃষক মরলেও আ,লীগের কিছুই যায় আসে না : কৃষকদলের সভাপতি তুহিন

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, মে ১৪, ২০২২

কৃষক মরলেও আ,লীগের কিছুই যায় আসে না : কৃষকদলের সভাপতি তুহিন
Spread the love

৩৫ Views

প্রতিনিধি/সুনামগঞ্জঃঃ

ফসল রক্ষা বাঁধের নামে কোটি কোটি টাকা লুটপাট করার কারনে ফসল হারিয়ে কৃষক ক্ষতি গ্রস্থ,এখন কষ্টের মধ্যে আছে। কৃষক মরলেও আ,লীগ সরকারের কিছুই যায় আসে না। তারা ১৩বছর ধরেই শুধু লুটপাট, অনিয়ম,দুর্নীতি নিয়ে ব্যস্থ থাকায় দেশের মানুষ শান্তিতে নাই। তারা বুজতে পেরেছে আর ক্ষমতা থাকতে পারবে না তাদের সময় ফুরিয়ে গেছে তাই দেশের মানুষের কথা চিন্তা না করে নিজেদের নিয়ে ব্যস্থ রয়েছে বলে জানান কেন্দ্রীয় জাতীয়তাবাদী কৃষক দলের সভাপতি কৃষি বিদ হাসান জারিফ তুহিন।

 

শুক্রবার দুপুরে সুনামগঞ্জ জেলা কৃষক দলের আয়োজনে ত্রান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। তিনি আরও বলে আপনাদের নেতা আনিসুল হককে যে এত ভালবাসেন আর এত জনপ্রিয়তা আমরা অভিভুত। আগামী সংসদ নির্বাচন নিরপেক্ষ হলে তাকে সুনামগঞ্জ ১আসনে বিএনপি ধানের শীষের প্রার্থী করে পাঠাব। তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের টাংগুয়ার হাওরে পাড়ের বাঁধ ভেঙে ক্ষতিগ্রস্থ মন্দিয়াতা গ্রামের পাচঁশত ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে ত্রান বিতরণ করা হয়। এসময় তিনি আরও বলেন,এই সরকার বিএনপিকে ধংস করার জন্য নেতাকর্মীদের উপর লক্ষ লক্ষ মামলা দিয়েছে।

 

শহীদ জিয়ার নাম বিএনপির নাম মুছতে চেয়েছিল কিন্তু পারে নি আর পারবে না কারন শহীদ জিয়া সকল স্থরের মানুষের নেতা আর বিএনপি সর্বস্তরের মানুষ দল। জেলা কৃষক দলের আহবায়ক আনিসুল হক ও সদস্য সচিব আব্দুল ওয়াদুদ এর সঞ্চালনায় এসময় প্রধান বক্তার বক্তব্য রাখেন,কেন্দ্রীয় কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড নুরুল ইসলাম নুরুল,কেন্দ্রীয় কৃষক দলের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান আওয়াল প্রমুখ। এসময় টাংগুয়ার হাওর পাড়ের ক্ষতিগ্রস্থ কৃষক, কৃষকদের নেতৃবৃন্দসহ বিএনপি নেতা কর্মী গন। পরে বিকেলে কৃষক সমাবেশে যোগ দিয়ে বক্তব্য রাখেন নেতৃবৃন্দ।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031