পাগলাপীর কেন্দ্রীয় জামে মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শোক প্রকাশ

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, মে ১৪, ২০২২

পাগলাপীর কেন্দ্রীয় জামে মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শোক প্রকাশ
Spread the love

২২ Views

 

 প্রতিনিধি/রংপুরঃঃ

পাগলাপীর কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক ইমাম- মোহাম্মদ আবদুল বাকী (মাওলানার) ৪র্থ সন্তান গোলাম রব্বানী (লাজু) হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) শনিবার (১৪/০৫/২০২২ইং) রাত একটার দিকে বুকে ব্যাথা অনুভব করলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।ভর্তির কিছুক্ষন পর সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শনিবার বাদ জোহর পাগলাপীর জামে মসজিদে তার জানাজা শেষে, ক্বারীপাড়া পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে গোলাম রব্বানী লাজু’র বয়স ছিল প্রায় ৪৩ বছর।

 

১৯৯৬ সালে এসএসসি পাস করেন। ও ১৯৯৯ সালে পাগলাপীর কলেজ থেকে এইচএসসি পাস করেন। ১১জন ভাই বোনের মধ্যে তিন ভাই ও এক বোনের ছোট ছিলেন। তার ছোট আরো ছয় ভাই ও এক বোন আছে। মৃত্যুর সময় বাবা মাসহ ১০ভাই বোন, স্ত্রী ও ছোট ছোট ৩টি ছেলে সন্তান রেখে গেছেন। বড় ছেলের বয়স দশ বছর, দ্বিতীয় ছেলের বয়স ৬ বছর ও ছোট ছেলের বয়স ৮ মাস চলে।

 

খুব ভালো মনের ইমানদার ও পরোপকারী মানুষ ছিলেন। তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ফুফাতো বোন সাংবাদিক শরিফা বেগম শিউলী ও তার ভাই সহিদ হোসেন লাজু, জামিল,জিয়াউর রহমান জিয়া, বোন নুরুন্নাহার সবুজা, ভাতিজা সোহাগ, সাগরসহ ফুফুর পরিবারের সকলে। শোক বার্তায় তার আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


Spread the love

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031