বিশ্বনাথে বন্যার্তদের মাঝে শেখ তাহির আলী ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, মে ২৫, ২০২২

বিশ্বনাথে বন্যার্তদের মাঝে শেখ তাহির আলী ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ
৪৪১ Views

প্রতিনিধি/বিশ্বনাথঃঃ

টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী, খাজাঞ্চী, অলংকারী ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী (চাল, ডাল, আলু, তেল, চড়া) বিতরণ করেছে ‘আলহাজ্ব শেখ তাহির আলী ফাউন্ডেশন’।

 

মঙ্গলবার (২৪ মে) দুপুরে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রাজাগঞ্জ বাজারে ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ আবুল বাশারের সার্বিক সহযোগীতায় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা বিএনপির সহ সভাপতি ও যুক্তরাজ্য প্রবাসী গৌছ আলী।

 

তিনি তার বক্তব্যে বলেন, দীর্ঘদিন ধরে বিশ^নাথের গরীব-অসহায় মানুষের জন্যে কাজ করে আসছে আলহাজ¦ শেখ তাহির আলী ফাউন্ডেশন। ফাউন্ডেশনের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী শেখ আবুল বাশার একজন জনদরদী মানুষ। তার হাত সব সময়ই সমাজের অসহায়-অস্বচ্ছল মানুষরা সহযোগীতা পেয়ে আসছেন। এধারা অব্যাহত রাখতে আমাদের সবাইকে সহযোগীতার হাত প্রসারিত করতে হবে।

 

উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুর রব সরকারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ সভাপতি ও অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, পৌর বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হাসমত আলী, উপজেলা যুবদল নেতা সাইদুর রহমান রাজু। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আবদুল মুতলিব ও শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা যুবদল নেতা সৈয়দুর রহমান সৈয়দ।

 

অনুষ্ঠানের উপস্থিত ছিলেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ২নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার সোনাবান বিবি, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক কয়েছ শিকদার, পৌর বিএনপির ক্রীড়া সম্পাদক সাহাব উদ্দিন সাবুল, খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুস শহিদ, বিএনপি নেতা সিরাজ মিয়া, জয়নাল আবেদীন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান বাবুল, সদস্য তাজেক আলী, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক শাহ লিলু মিয়া, সদস্য নাজিম উদ্দিন, খাজাঞ্চী ইউনিয়ন যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক রুহেল আহমদ, খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ছাত্রদল নেতা সালেহ আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031