বিশ্বনাথে বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্য আওয়ামী লীগ মেনে নেবে না

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, জুন ৪, ২০২২

বিশ্বনাথে বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্য আওয়ামী লীগ মেনে নেবে না

প্রতিনিধি/বিশ্বনাথঃঃ

যারা মানুষ হত্যা, ধ্বংস ও উন্নয়নবিরোধী রাজনীতি করে তাদেরকে এদেশের মানুষ মেনে নেবে না। যারা অন্যভাবে ক্ষমতায় যেতে চায়, তারা জানে না যে তাদের প্রধানমন্ত্রী কে হবেন? এই অপশক্তিকে যেকোনও মূল্যে আওয়ামী লীগসহ অঙ্গসংগঠন প্রতিহত করবে। আর যাই হোক বিশ্বনাথে বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্য আওয়ামী লীগ মেনে নেবে না। বিএনপিকে হুঁশিয়ারি করেন বিক্ষোভ শেষে সমাবেশে বক্তারা। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপি-ছাত্রদলের নৈরাজ্যের প্রতিবাদে শনিবার বেলা ২টায় সিলেটের বিশ্বনাথে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা, পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন।

 

মিছিলটি পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ শেষে বাসিয়া সেতুঁতে এসে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তারা আরও বলেন, দেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। বিএনপি জামাত তাদের বিভিন্ন অপশক্তির মাধ্যমে ক্ষমতায় আসতে চাই। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের হিংসা হয়। আওয়ামী লীগ শেখ হাসিনার নের্তৃত্বে জনগণকে সাথে নিয়ে সকল অপশক্তির মোকাবেলা করবে।

 

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া। সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মখদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এমএ হান্নান বদরুল, জেলা শ্রমিক লীগের সদস্য শংকর দাশ শংকু, খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর ধর, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আশিক আলী, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মুহিবুর রহমান সুইট। এসময় উপজেলা ও পৌর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মিরা স্ব-স্ব ব্যানার নিয়ে মিছিলে অংশ নেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930