মহানবী (সাঃ)কে কটূক্তি করায় নবীগঞ্জে শ্রমিকের ব্যতিক্রমি প্রতিবাদ

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, জুন ১৫, ২০২২

মহানবী (সাঃ)কে কটূক্তি করায় নবীগঞ্জে শ্রমিকের ব্যতিক্রমি প্রতিবাদ
Spread the love

১৮ Views

 

প্রতিনিদি/নবীগঞ্জঃঃ

সারা বিশ্বের মুসলিম উম্মাহর হৃদয়ের স্পন্দন মহানবী হযরত মুহাম্মাদ (সা.) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতার অশালীন বক্তব্যের প্রতিবাদে উত্তাল নবীগঞ্জ । গত কয়েকদিন ধরে সিলেট বিভাগের বিভিন্ন অঞ্চলে নবীর শানে ঔদ্ধত্য শব্দ প্রয়োগের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করছেন ধর্মপ্রাণ মুসল্লিরা। এ ব্যতিক্রমী প্রতিবাদ কর্মসূচি পালন করলেন পরিবহন শ্রমিকরা।

 

বুধবার (১৫জুন) দুপুরে নবীগঞ্জ শহরে রাজপথে সারিসারি শতাধিক অ্যাম্বুলেন্সের সাইরেন বাজিয়ে প্রতিবাদ জানান তারা। সূত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল মাইক্রোবাস উপ-কমিটির উদ্যোগে শতাধিক অ্যাম্বুলেন্স, মাইক্রোবাস ও কার গাড়ি নিয়ে সাইরেনের সুর ও বিউগল বাজিয়ে বিক্ষোভ করেন পরিবহন শ্রমিকরা। দুপুর ১২টার দিকে পরিবহন শ্রমিকরা গাড়িবহর করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের সামন থেকে শুরু হয়ে নবীগঞ্জ শহরের থানা পয়েন্ট, শেরপুর রোড হয়ে ফের একই স্থানে গিয়ে মিলিত হয়।

 

ব্যতিক্রমী এ বিক্ষোভের মাধ্যমে মহানবী হযরত মুহাম্মাদ (সা.) ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকার (রা.) প্রতি অকুণ্ঠ শ্রদ্ধা ও ভালোবাসা প্রদর্শন করেন পরিবহন শ্রমিকরা। এ ব্যতিক্রমী প্রতিবাদ করায় সিলেটের তাওহীদ জনতার প্রশংসা করেছেন। পরে বুধবার যোহরের নামাজের পরও ইস্যুটি নিয়ে নগরীতে বিক্ষোভ মিছিল করেন তাওহীদ জনতা। শত শত মুসল্লিরা মিছিলে অংশ নেন।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930