ওসমানীনগরে লতিফ এন্ড চৌধুরী ফাউন্ডেশনের বন্যার্তদের খাদ্য সহায়তা

প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, জুন ২৩, ২০২২

ওসমানীনগরে লতিফ এন্ড চৌধুরী ফাউন্ডেশনের বন্যার্তদের খাদ্য সহায়তা
Spread the love

Views

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ
প্রবল বন্যায় ক্ষতিগ্রস্থ সিলেটের ওসমানীনগরের বানবাসী মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে পাশে দাড়িয়েছে লতিফ এন্ড চৌধুরী ফাউন্ডেশন।ছালিক লতিফ ও তাঁর পরিবারের পক্ষ থেকে আসন্ন উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউসুফ হোসেন চৌধুরীর তত্বাবধানে গোয়ালাবাজার ইউনিয়নের শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

 

মঙ্গলবার উপজেলার নিজ করনসী ও নোয়ারাই এলাকার শতাধিক গরীব,অসহায় পরিবারের মাঝে চাউল,ডাল,তৈল,আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণপূর্ব সভায় বক্তারা বলেন,এলাকার যেকোনো দূর্যোগে সাধ্য অনুযায়ী সহায়তা প্রদান করছেন লতিফ এন্ড চৌধুরী ফাউন্ডেশন কর্ণদাররা।গ্রামিন জনপদের বাসিন্দাদের কল্যানের পাশাপাশি দুঃস্থদের সার্বিক সহযোগিতার প্রবাসী ওই পরিবারের রয়েছে অব্যাহত সহায়তা।

 

বিশেষ করে বন্যায় গৃহছাড়া য় মানবেতর জীবনযাপনকারী পরিবারগুলোকে খাদ্য সহায়তা প্রদান করে প্রশংসা খুড়িয়েছেন সবত্র। সাধারণ মানুষের কল্যানে এসব সেবামূলক কার্যক্রম আরো বড় পরিসরে চালিয়ে যাওয়ার আহব্বান জানান তারা।

 

উপস্থিত ছিলেন,সমাজসেবী মুসফিকুর রাজা চৌধুরী টুকন,ঝুনু মিয়া, আব্দুল সাঈদ, আদিব রাজা চৌধুরী,সাকের আহমদ,আলি বক্স। সার্বিক সহযোগিতায় ছিলেন সালেহ আহমদ, ষেয়দ ইলিয়াস আলী, শাকের আহমদ, অলি বক্স।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930