সিলেট ও সুনামগঞ্জে ইসলামী ব্যাংকের শুকোনো খাবার ও বিশুদ্ধ পানি প্রদান

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, জুন ২৪, ২০২২

সিলেট ও সুনামগঞ্জে ইসলামী ব্যাংকের শুকোনো খাবার ও বিশুদ্ধ পানি প্রদান
Spread the love

৬৭ Views

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ
বন্যাসহ যেকেনো প্রাকৃতিক দুর্যোগে আক্রান্ত লোকজনকে সহায়তার ধারাবাহিকতায় সিলেট ও সুনামগঞ্জে প্রবল বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ উদ্যোগ গ্রহন করেছে সবসময় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করে যাওয়া ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। আর্তমানবতার সেবায় সর্বদা নিয়োজিত থাকার প্রত্যয়ে ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শিকদার মোহাম্মদ শিহাব উদ্দিন বন্যার্তদের মাঝে বিতরণের জন্য প্রথম দফায় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র, সিলেট ও সুনামগঞ্জ জেলা প্রশাসকের দপ্তরে সম্প্রতি এসব সামগ্রী হস্তান্তর করেন।খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৩ হাজার পেকেট শুকোনো খাবার,বিশুদ্ধ পানি, প্রয়োজনীয় ঔষধ।

 

এসময় বন্যার পানি নেমে যাওয়ার পর ক্ষতিগ্রস্থ লোকজনকে ইসলামী ব্যাংকের পক্ষ থেকে ২য় দফায় নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করা হবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। সিলেট জেলা প্রশাসনের পক্ষ হতে খাদ্য সামগ্রী গ্রহণ করেন,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইটিসি) ইয়াসমিন নাহার রুমা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান। অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট,মোহাম্মদ শহীদ আহমেদ,ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রাব্বি কামাল চৌধুরী,মোহাম্মদ সোলায়মান ,মোহাম্মদ আকবর উদ্দিনসহ ইসলামী ব্যাংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

 

হস্তান্তর কালে ব্যাংকের সিলেট জোনপ্রধান শিকদার মোহাম্মদ শিহাব উদ্দিন বলেন,দেশের মানুষের সামগ্রিক কল্যাণ ও টেকসই উন্নয়নে ইসলামী ব্যাংক নিরলস কাজের ধারাবাহিকতায় সরকারের আহবানে সাড়া দিয়ে বন্যা দূর্গতদের সাহায্যার্থে ত্রাণ কার্যক্রম পরিচালনা করছে।প্রতিটি পরিবারের প্রয়োজন পূরণের জন্য সর্বদা সচেষ্ট থেকে প্রতিষ্ঠালগ্ন থেকে মানুষের কল্যাণে কাজ করছে ইসলামী ব্যাংক। পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে গ্রামীন জনপদের হতদরিদ্র জনগোষ্টিকে স্বাবলম্বি করার পাশাপাশি যে কোন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষদেরকে সহানুভূতির হাত অব্যাহত রেখেছে। মানবিক কার্যক্রমে অনুপ্রাণিত হয়ে সার্মথ্যবানদের নিজ নিজ অবস্থান থেকে বানবাসী মানুষের পাশে দাঁড়ানোর আহব্বান জানান।

 

 


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

August 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031