নবীগঞ্জে বন্যার্তদের পাশে খাদ্য সামগ্রী নিয়ে হবিগঞ্জের এসপি এসএম মুরাদ আলি

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, জুন ২৭, ২০২২

নবীগঞ্জে বন্যার্তদের পাশে খাদ্য সামগ্রী নিয়ে হবিগঞ্জের এসপি এসএম মুরাদ আলি
৩১৬ Views

বুলবুল আহমেদ/নবীগঞ্জঃঃ
হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌরসভাসহ উপজলার বিভিন্ন এলাকায় বন্যা দূর্গতদের পাশে দাড়িয়েছেন হবিগঞ্জ পুলিশ সুপার এসএম মুরাদ আলি। সোমবার (২৭ জুন) দুপুরে জেলা পুলিশ সুপারের নির্দশনায় ও নবীগঞ্জ থানা পুলিশের উদ্যােগে তৈরি খাবার বিতরণ করা হয় এবং পৌর এলাকার গয়াহরি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও করগাওঁ ইউনিয়নের বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শন করেছেন।

 

এ সময় তিনি বন্যার্ত মানুষদের খোজঁখবর নেন। তিনি উদ্দেশ্যে বলেন, আপনারা ধর্য্যর সাথে প্রাকৃতিক দূর্যােগ মোকাবেলার আহবান জানিয় বলেন, মাননীয় প্রধানন্ত্রী শেখ হাসিনাসহ বর্তমান সরকার বন্যার্তদের পাশে রয়েছেন। পুলিশও আপনাদর পাশে আছ। পরে তিনি পুলিশের পক্ষ থেকে আশ্রয় কেন্দ্র গুলোতে বন্যার্তদের মধ্যে দুপুরের রান্না করা খাবার নিজ হাতে বিতরন করেন।

 

পুলিশ সুপার এসএম মুরাদ আলি গয়াহরি প্রাইমারী স্কুলে বাশেঁর সাকু দিয়ে বন্যা আশ্রয় কন্দ্রে যান। প্রথমে নবীগঞ্জ পৌরসভার গয়াহরি সরকারী প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্র বন্যার্তদের মধ্য তৈরি খাবার বিতরণ করেন। পরবর্তিতে দুপুর ২ ঘটিকায় পুলিশ সুপার মুরাদ আলী সহ অফিসারবৃন্দ করগাঁও ইউনিয়নের টুকের বাজার নৌকা ঘাট থেকে নৌকা যোগে নবীগঞ্জ উপজলার ৭নং করগাঁও ইউনিয়নের অবহেলিত এলাকা সর্দারপুর লক্ষীপুর ও শেরপুর এলাকার শেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে বন্যার্তদের মধ্য তৈরি খাবার বিতরন করেন। খাবার বিতরনের সময় অসহায় বন্যাকবলিত মানুষগুলো খাবারের জন্য হুমড়ি খেয়ে পড়ে।

 

এ সময় অন্যাদর মাঝে সার্কেল এসপি আবুল খয়ের, ওসি ডালিম আহমদ, ডিবি ওসি মাঃ শফিকুল ইসলাম, ওসি (তদন্ত) মো: আমিনুল ইসলাম, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হাসেন, ওসি (অপারশন) আব্দুল কাইয়ুম, সেকেন্ড অফিসার স্বপন সরকার, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু, সাবেক সভাপতি এটিএম সালাম, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া, মোঃ সেলিম তালুকদার, এটিএম ফুয়াদ হাসান রাজন, হাসান চৌধুরী, সাগর মিয়া, কাউন্সিলার যুবরাজ গোপ, পূর্ণিমা রানী দাশ, সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক ও পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031