গোলাপগঞ্জ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২২

গোলাপগঞ্জ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান
৩৪৯ Views

প্রতিনিধি / গোলাপগঞ্জঃঃ

গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের হাকালুকি হাওর এলাকায় গোলাপগঞ্জ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির উদ্যোগে ও যুক্তরাজ্য প্রবাসী আনোয়ার মুরাদের পৃষ্ঠপোষকতায় বন্যায় প্লাবিত ৬০০ পানিবন্দি মানুষের মধ্যে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ১ জুলাই শুক্রবার দিনব্যাপী কার্যক্রম অনুষ্ঠিত হয়।

 

 

এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ৬০০টি পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও ৬০০ প্যাকেট ওর স্যালাইন বিতরণ করা হয়েছে। গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার বিশিষ্ট চিকিৎসক ডাক্তার শহীনুল ইসলাম শাহীনের উপস্থিতিতে গ্রাম ডাক্তারদের উদ্যোগে ৬০০টি পরিবারের মধ্যে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়েছে ।

 

 

এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির আহ্বায়ক মোহাম্মদ আব্দুল কুদ্দুছ, যুগ্ম আহ্বায়ক গ্রাম ডাক্তার মাওলানা মুমিন আহমদ শাকিল, যুগ্ম আহ্বায়ক গ্রাম ডাক্তার ইলিয়াস মিয়া, যুগ্ম আহ্বায়ক গ্রাম ডাক্তার রুমেল আহমদ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক গ্রাম ডাক্তার মাহমুদুল হাসান চৌধুরী, যুগ্ম আহ্বায়ক গ্রাম ডাক্তার খোকন আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শরীফগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান কবির আহমদ,মফজ্জিল আলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বিপ্লব দাস, সাবেক মেম্বার ও পল্লী চিকিৎসক ইছমাইল হোসেন সিরাজী, আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হুমায়ুন, বিশিষ্ট ব্যবসায়ী রাজু আহমদ।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031