রংপুরে এ সপ্তাহের সেরা রিপোর্টে প্রিন্স- মিলন ও জীবন

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২২

রংপুরে এ সপ্তাহের সেরা রিপোর্টে প্রিন্স- মিলন ও জীবন
২৯১ Views

জেলা প্রতিনিধিঃঃ
রংপুরে ‘সেরা রিপোর্ট প্রতিযোগিতায়’ দশম সপ্তাহে সেরা রিপোর্টে ভিজুয়াল ক্যাটাগরিতে যৌথভাবে পুরস্কার পেলেন আনন্দ টিভির মাহফুজ আলম প্রিন্স ও স্পাইস মিডিয়া লিমিটেডের ‘এখন টিভি’র আব্দুর রশিদ জীবন। একই সাথে প্রিন্ট ক্যাটাগরিতে দৈনিক দাবানলের আহসান হাবীব মিলন। সপ্তাহের সেরা রিপোর্ট ভিজুয়াল ক্যাটাগরিতে আনন্দ টিভিতে প্রচারিত ‘হিমালয়ের জলে তিস্তার পারে এযেন এক কবিতা উৎসব’ শিরোনামে একটি প্রতিবেদন ও এখন টিভিতে প্রচারিত ‘ঘরে ঘরে আম পৌঁছে সুনাম কুড়িয়েছে রংপুরের প্রিমিয়াম ফ্রুটস’ শিরোনামে প্রতিবেদন।

 

এছাড়াও প্রিন্ট ক্যাটাগড়িতে দৈনিক দাবানলে প্রকাশিত ‘চিকিৎসা করতে এসে হচ্ছে পথের ভিখারি’। রবিবার (৩ জুলাই) রাত ৯ টায় রিপোর্টার্স ক্লাবের কনফারেন্স রুমে আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিদের মধ্যে থেকে সেরা এই তিনটি রিপোর্ট নির্বাচন করে সংশ্লিষ্ট রিপোর্টারের হাতে বিজয়ী প্রাইজবন্ড তুলে দেন জুরি বোর্ডের সদস্যরা।

 

জুরি বোর্ডের সদস্যরা হলেন, রিপোর্টার্স ক্লাবের সভাপতি হালিম আনছারী, সিনিয়র সাংবাদিক মোহাম্মদ নুরুজ্জামান, সময় টিভির বিশেষ প্রতিবেদক রতন সরকার, একাত্তর টিভির বিভাগীয় প্রতিনিধি ও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক শাহ বায়েজিদ আহমেদ ও বিএমএসএফ এর রংপুর জেলা সভাপতি তৌহিদুল ইসলাম বাবলা।

 

রিপোর্টার্স ক্লাব রংপুর ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম -বিএমএসএফ রংপুর জেলা শাখার যৌথ উদ্যোগে সাংবাদিকদের রিপোর্টিং মানোন্নয়নে প্রতি সপ্তাহের সেরা রিপোর্টের ভিত্তিতে পাঁচ সদস্যের জুরি বোর্ড তাদের রিপোর্টের মধ্য থেকে সেরা নির্বাচিত করেন। এ সপ্তাহে নিজেদের রিপোর্ট সেরা হিসেবে স্থান পাওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন বিজয়ীরা। জুরি বোর্ড ও সংগঠনের নেতৃবৃন্দ বলেন, রিপোর্টার্স ক্লাব ও বিএমএসএফ এর এই উদ্যোগ গণমাধ্যমের নবীন কর্মীদের পেশাগত উৎকর্ষ সাধনে ভূমিকা রাখবে।

 

পাশাপাশি প্রতিযোগিতার সুষ্ঠু পরিবেশে নিজেদের দক্ষতা অর্জনের সুযোগ পাবে। আশা ব্যক্ত করে বক্তারা বলেন, এই দুই সংগঠন ঐক্যবদ্ধভাবে আরও নতুন নতুন উদ্যোগের মাধ্যমে রংপুরের সাংবাদিকতাকে একটি আরাদ্ধ স্থানে নিয়ে যাবে।

 

এই উদ্যোগে রংপুরে কর্মরত যেকোন সংবাদকর্মী অংশ নিতে পারবেন বলেও জানান তারা। এসময় উপস্থিত ছিলেন,বিএমএফএসের রংপুর জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জিএম জয়, রিপোর্টার্স ক্লাব রংপুরের কোষাধ্যক্ষ আমিরুল ইসলাম, কার্যকরী সদস্য এনামুল হক, সাংবাদিক বর্নালী জামান বর্ণাসহ রিপোর্টার্স ক্লাব ও বিএমএফএসের অন্যান্য সদস্যবৃন্দ।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031