জগন্নাথপুরে ধান গবেষনা ইনস্টিটিউটের আর্থিক সহায়তা প্রদান

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২২

জগন্নাথপুরে ধান গবেষনা ইনস্টিটিউটের আর্থিক সহায়তা প্রদান
২২৫ Views

প্রতিনিধি/জগন্নাথপুরঃঃ
“মানুষ মানুষের জন্য” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ ধান গবেষনা ইনস্টিটিউটের পক্ষ হতে ত্রাণ হিসেবে সুনামগঞ্জের জগন্নাথপুরে বন্যার্ত ৩০০ পরিবারে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

 

৪ আগস্ট বৃহস্পতিবার অর্থ বিতরণ উপলক্ষে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলামের সভাপতিত্বে ও ত্রাণ বিতরণ টিমের শাহ আল মাসুদ রানার পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ধান গবেষনা ইনস্টিটিউটের প্রশাসন ও পরিচর্যা পরিচালক ড. আবু বকর সিদ্দিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ ও হবিগঞ্জ ব্রি-আঞ্চলিক প্রধান ড. পার্থ সারথী বিশ্বাস।

 

এ সময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন ও ত্রাণ বিতরণ টিমের আবু সাইদ, রিপন কুমার রায়, সেন্টু রহমান, তানজিনা ইসলাম ও আশিকুর রহমান।

এতে বাংলাদেশ ধান গবেষনা ইনস্টিটিউটের ব্রিতে কর্মরত ও সাবেক বিজ্ঞানী, কর্মকর্তা-কর্মচারী, শ্রমিক, ব্রি-প্রগতি প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দের আর্থিক সহযোগিতায় জনপ্রতি এক হাজার টাকা করে মোট ৩০০ পরিবারে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031