বাহুবলে সড়ক দুর্ঘটনায় আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি মহিলা

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২২

১৫৫ Views

প্রতিনিধি/বাহুবলঃঃ

ঢাকা সিলেট মহাসড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মহিলা আহত হয়েছে। আশংকাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার ১২ আগস্ট বিকাল সাড়ে ৫ টার দিকে মহা সড়কের আদিত্যপুর নামক স্থানে। জানা যায়, নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের খাগাউড়া ( নোয়াগাঁও) গ্রামের আব্দুল করিমের স্ত্রী শিরিন আক্তার (৪৫) আদিত্যপুর গ্রামে তার বোনের বাড়িতে বেড়াতে এসে বাড়ি ফেরার পথে মহাসড়কে বাসের অপেক্ষা করেছিলেন।

 

এ সময় ওই মহিলার সাথে থাকা তার ১২ বছর বয়সি পুত্র শিমুল আহমেদ রাস্তা পারাপার হতে চাইলে তার পিছনে মা শিরিন বেগমও রাস্তা পার হতে গেলে সিলেটগামী দ্রুত গতির প্রাইভেট কার ( ঢাকা মেট্রো গ ২৫-৫০৫৪) মহিলাকে চাপা দেয়। এ সময় মহাসড়কে আহত মায়ের পাশে বসে তার শিশুপুত্র শিমুল উচ্চসূরে চিৎকার করলে স্থানীয় লোকজন শিরিন বেগমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাঃ নুর-ই ইফতেসাম ফারুকী প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। অবস্থা আশংকাজনক হওয়ায় শিরিন বেগমকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

এ দিকে দুর্ঘটনার খবর পেয়ে পুটিজুরী বাজারের লোকজন রাস্তায় ব্যারিকেড দিয়ে প্রাইভেট কারটি আটক করতে সক্ষম হন।পরে বাহুবল মডেল থানার এস আই শাহ নুর ও পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ওলি উল্লা ও এএসআই ওয়াসিম হাসপাতালে গিয়ে রোগীর খোঁজখবর নেন এবং আটককৃত প্রাইভেট কারটি শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের হাতে হস্তান্তর করেন।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031