সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ 

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২২

সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ 
 প্রতিনিধি/সুনামগঞ্জঃঃ
নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা শাওনকে পুলিশ কর্তৃক গুলি চালিয়ে হত্যার, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে,সারাদেশে সরকার দলীয় সন্ত্রাসী ও পুলিশের হামলার  সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।শনিবার সকালে সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে শহরের পুরাতন বাসষ্টেশন এলাকা হতে একটি বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের কালীবাড়ি মোড়ের সামনে আসামাত্র পুলিশী বাঁধার সম্মুখিন হয়। এ সময় বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা তাৎক্ষনিক কালীবাড়ি মোড়ে প্রতিবাদ সমাবেশ করেন।
সুনামগঞ্জ জেলা বিএনপি’র সহ সভাপতি নাদের আহমদের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ স¤পাদক এডভোকেট নুরুল ইসলাম নুরুলের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়ির সহ সভাপতি আব্দুল লতিফ জেপি, এডভোকেট মল্লিক মইনউদ্দিন সোহেল, এডভোকেট মাসুক আলম, এডভোকেট শেরেনুর আলী, রেজাউল হক, আবুল কালাম আজাদ,আবুল মনসুর শওকত,সহ সভাপতি ও জেলা কৃষক দলের আহবায়ক, সাবেক তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিসুল হক, যুগ্ম সাধারন সম্পাদক এড.জিয়াউর রহিম শাহিন,সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, কামরুজ্জামান কামরুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি শামসুজ্জামান, সাধারণ সম্পাদক মোনাজ্জির হোসেন, জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা শ্রমিক দলের সহ সভাপতি আব্দুল মতিন, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক বাহারুল ফেরদৌস প্রমুখ।
অবিলম্বে নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা শাওনকে যারা গুলি করে হত্যা করেছে এই হত্যাকান্ডের সাথে যে বা যারাই জড়িত তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে নেতৃবৃন্দরা বলেন,এই ফ্যাসিবাদি বিনাভোটের সরকার পুলিশ বাহিনী দিয়ে গায়ের জোরে ক্ষমতা আঁকড়ে রেখেছে। তারা বিরোধী দলের মতপ্রকাশের স্বাধীনতাকে হরন করেছে বলেই কোন প্রতিবাদ মিছিল বের হলেই তাদের মনে একটি আতংঙ্ক কাজ করে। কেননা সরকারের পায়ের নীচে মাটি নেই তারা বুঝতে পেরেছেন জনগন তাদের সাথে নেই তাই ক্ষমতা ধরে রাখতে পুলিশ বাহিনীকে সামনে এনে ব্যবহার করছেন। একটি র্নিদলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচনের দাবী জানান তারা।
Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031