২৪ ঘন্টার মধ্যে আবুল খায়ের হত্যা মামলার পলাতক আসামীকে গ্রেফতার

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২২

২৪ ঘন্টার মধ্যে আবুল খায়ের হত্যা মামলার পলাতক আসামীকে গ্রেফতার
Spread the love

৬৪ Views

 

প্রতিনিধি/নবীগঞ্জঃঃ

 

র‌্যাব-৯, সিলেট এর অভিযানে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানা এলাকা থেকে চাঞ্চল্যকর একটি হত্যা মামলার এজাহারনামীয় ১ পলাতক আসামী গ্রেফতার। জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯, শায়েস্তাগঞ্ছ ক্যাম্প, হবিগঞ্জ এর অভিযানে জেলার নবীগঞ্জ থানা এলাকা থেকে চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

 

গত মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) ২০২২ ইংরেজি তারিখে ভিকটিম পারিবারিক কবর জিয়ারতের জন্য গ্রামের বাড়ি গেলে সেদিনেই বিকাল অনুমান ৪টার সময় পূর্ব শত্রুতার জের ধরে কতিপয় দুস্কৃতিকারী পূর্ব পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে বাহুবল মডেল থানাধীন ৩নং সাতকাপনা ইউপিস্থ বাদীর নিজ বাড়ী সাইছা শংকরপুর এর পার্শবতী সাক্ষী ফারুক মিয়ার পুকুর ঘাটে ভিকটিম আবুল খায়ের চৌধুরী সোয়েবকে ধারালো অস্ত্র-শস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে হত্যা করে।

 

এই ঘটনায় ভিকটিম আবুল খায়ের চৌধুরী সোয়েব এর মা বাদী হয়ে থানায় ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৩/৪ কে আসামী করে বাহুবল মডেল থানায় গত (৯ সেপ্টেম্বর) বৃহস্পতিবার ২০২২ ইংরেজি তারিখে একটি হত্যা মামলা দায়ের করেন। এতে এই চাঞ্চল্যকর এ ঘটনাটি বিভিন্ন গণ মাধ্যমে ফলোও করে সংবাদ প্রকাশ হলে দেশ- বিদেশ ব্যাপী ব্যাপক আলোচনার ঝড় ওঠে। এরই পরিপ্রেক্ষিতে আসামীদেরকে আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব-৯ গোয়েন্দা তৎপরতা জোরদার করে।

 

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, শায়েস্তাগঞ্ছ ক্যাম্প, হবিগঞ্জ এর একটি আভিযানিক দল গত শুক্রবার (৯ সেপ্টেম্বর) ২০২২ ইংরেজি তারিখে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে হবিগঞ্জ জেলার বাহুবল মডেল থানার হত্যা মামলার এজাহারনামীয় ১ জন পলাতক আসামীকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার দৌলতপুর- কুটিবাড়ী গ্রামের বাসিন্দা মোঃ শকত আলী পুত্র মোঃ মোমশেদ আলী (৩৮)।

 

ঘটনায় ব্যবহৃত আলামত উদ্ধার ও অন্যান্য পলাতক ও অজ্ঞাতনামা আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৯ এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত থাকবে বলে র‍্যাব-৯, সিলেটের মিডিয়া অফিসার এএসপি আফসান-আল-আলম। পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীদ্বয়কে হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31