নবীগঞ্জে নবগত ইউএনও ইমরান শাহরীয়াকে সংবর্ধনা

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২২

নবীগঞ্জে নবগত ইউএনও ইমরান শাহরীয়াকে সংবর্ধনা
Spread the love

৪১ Views

প্রতিনিধি/নবীগঞ্জঃঃ
নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিনের পদোন্নতিজনিত- বদলি ও নবাগত ইউএনও ইমরান শাহরীয়াকে বরণ উপলক্ষে সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) শেখ মহি উদ্দিন অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি প্রাপ্ত হয়ে তিনি সুনামগঞ্জে যোগদান করবেন।

 

সোমবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে ও পজিপ কর্মকর্তা শাকিল আহমেদ এবং প্রধান শিক্ষক রুবেল মিয়ার যৌথ পরিচালনায় উপজেলা অডিটোরিয়ামে নবাগত ইউএনওকে বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম।

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার, ভাইস চেয়ারম্যান এডভোকেট গতি গোবিন্দ দাশ, স্বাস্থ্য প: প: কর্মকর্তা আব্দুস সামাদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, মুক্তিযোদ্ধা সামছুদ্দিন, জালাল উদ্দিন সিদ্দিকী, প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন, সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল, সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক মোঃ সেলিম তালুকদার।

 

এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি দিলারা হোসেন, নবীগঞ্জ জেকে মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম, ইনাতগঞ্জ ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল নুরুল আমিন, শিক্ষক সমিতির সাধারন সম্পাদক বিপুল দেব, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী, উপজেলা কৃষকলীগের সভাপতি শেখ শাহনুর আলম ছানু, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল চৌধুরী, দিনারপুর কলেজের অধ্যক্ষ্য তনুজ রায়, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক লোকমান আহমেদ খাঁন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক ডা: নিজামুল ইসলাম চৌধুরী, উপজেলা প্রশাসন ও স্কুলের অধ্যক্ষ কাঞ্চন ভৌমিক, প্রধান শিক্ষক তপন পাল, উপজেলা পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

 

বিদায়ী ইউএনও শেখ মহিউদ্দিন তার বক্তব্যে বলেন, নবীগঞ্জ উপজেলাবাসী আমাকে অনেক সহযোগিতা করেছেন। আশা করছি নতুন ইউএনও কেও আরো বেশী সহযোগিতা করবেন নবীগঞ্জবাসী।

 

এ উপজেলার মানুষজনকে আমার ভাল লেগেছে। সারা জীবন আমার মনে থাকবে নবীগঞ্জের মানুষের কথা। আপনারও আমাকে স্মরন রাখবেন। এবং আমার পরিবারের জন্য আপনারা দোয়া করবেন। নবাগত ইউএনও ইমরান শাহরীয়ার বলেন, নবীগঞ্জ উপজেলার সর্বস্তরের মানুষকে নিয়ে আমি কাজ করতে চাই। এ জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন। আলোচনা সভা শেষে বিদায়ী ইউএনও শেখ মহিউদ্দিনকে সম্মাননা স্বারক ও নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31