দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীরপ্রতীক আর নেই

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২২

দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীরপ্রতীক আর নেই
Spread the love

৩৮ Views

প্রতিনিধি/দোয়ারাবাজারঃঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের টেংরাটিলা গ্রামের বাসিন্দা ও সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীরপ্রতীক (৭০) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১:৩০ মিনিটে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গেছেন।

 

 

পারিবারিক সূত্রে জানা যায়, আব্দুল হালিম দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনি ও বার্ধক্যজনিত সমস্যায় ভোগছিলেন। আগামীকাল (২২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকাল তিনটায় টেংরা হাইস্কুল মাঠে তাঁর নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।

 

 

এদিকে আব্দুল হালিম বীরপ্রতীকের আকস্মিক মৃত্যুতে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয় সম্পাদক শামীম আহমদ চৌধুরী, দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ফরিদ আহমেদ তারেক, যুগ্ম আহবায়ক ও দোহালিয়া ইউনিয়নের চেয়ারম্যান শামীমুল ইসলাম শামীম,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক প্রভাষক ও লক্ষীপুর ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম,বাংলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান এম আবুল হোসাইন, লক্ষীপুর ইউনিয়ন আ”লীগ সভাপতি শফিকুল ইসলাম রতন, সুরমা ইউনিয়ন আ”লীগ সভাপতি শফিকুল ইসলাম আর্মি, দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাব সভাপতি তাইজুল ইসলাম ও সাধারণ সম্পাদক এনামুল কবির মুন্না প্রমুখ।

 

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত প্রকৌশলী আব্দুল হালিম ১৯৭১ সালে ছাত্রজীবনে মুক্তিযুদ্ধে যোগদান করেন। মুক্তিযুদ্ধে বীরত্বসূচক অবদানের জন্য তিনি বীর প্রতীক খেতাব প্রাপ্ত হয়েছিলেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31