দোয়ারাবাজারে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২২

দোয়ারাবাজারে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
২৩৯ Views

প্রতিনিধি/দোয়ারাবাজারঃঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে থানা হল রুমে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছাতক দোয়ারাবাজার (সার্কেল) রনজয়। দোয়ারাবাজার উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভাপতি আব্দুল খালেকের সভাপতিত্বে ও এস আই মিজানুর রহমানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সফর আলী,সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হামিদ, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম প্রমুখ।

 

 

এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। ছাতক দোয়ারাবাজার (সার্কেল) রনজয় বলেন মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান। তিনি বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু।

 

পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থ নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান তিনি।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031