কেন্দ্রীয় ইউএইচএফপিও ফোরাম নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হলেন ডাঃ মোজাহারুল ইসলাম

প্রকাশিত: ১:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২২

কেন্দ্রীয় ইউএইচএফপিও ফোরাম নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হলেন ডাঃ মোজাহারুল ইসলাম
Spread the love

২০৪ Views

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ

ইউএইচএফপিও ফোরাম অব বাংলাদেশ এর প্রথম কেন্দ্রীয় নির্বাচনে সহ-সভাপতি পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন সিলেটের ওসমানীনগর   উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মোজাহারুল ইসলাম।

 

 

 

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শনবিার (৩০ শে সেপ্টেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউটে ইউএইচএফপিও ফোরাম অব বাংলাদেশ এর প্রথম কেন্দ্রীয় নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৪৬৪ জন ভোটারের মধ্যে ৩৭৬ জন ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন দেশের স্বনামধন্য ০৭ জন ইউএইচএফপিও।

 

 

 

 

নির্বাচন এর সংবিধান অনুযায়ী ০২ টি  সহ-সভাপতি পদে  বিপুল ভোটে নির্বাচিত হন একই মেডিকেল কলেজের একই ব্যাচের(সিএমসি-৪১তম)  ডাঃ মোহাম্মদ মোজাহারুল ইসলাম এবং ডাঃ মুহাঃ রহুল আমিন। সংগঠনটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ডাঃ মোহাম্মদ মাহমুদুল হাসান, এবং সাধারণ সম্পাদক পদে ডাঃশাহ আলম সিদ্দিকী।

 

 

 

উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত এই নির্বাচনে পর্যবেক্ষক হিসেবে  উপস্থিত ছিলেন, স্বাস্থ্য অধিদপ্তরের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দসহ কেন্দ্রীয় বিএমএ নেতৃবৃন্দ।

 

 

 

এদিকে, ওসমানীনগর  উপজেলা  স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মোজাহারুল ইসলাম ইউএইচএফপিও ফোরাম অব বাংলাদেশ এর প্রথম কেন্দ্রীয় নির্বাচনে সহ-সভাপতি পদে জয় লাভ করায় উপজেলা স্বাস্থ্য বিভিাগের কর্মকর্তা কর্মচারীসহ বিভিন্ন মহল থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হচ্ছে।

 

 

এক প্রতিক্রিয়ায় ওসমানীনগর  উপজেলা  স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মোজাহারুল ইসলাম বলেন, দেশের বিভিন্ন উপজেলা থেকে সহকর্মীরা এসে ভোটাধিকার প্রয়োগ করেছেন সে জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ।

 

 

ইউএইচএফপিও ফোরাম অব বাংলাদেশ সব সময় ইউএইচএফপি দের কল্যানে কাজ করে যাবে। আমি যেন আমার অর্পিত দ্বায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি সে জন্য সকলের দোয়া কামনা করছি।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930