দেশ ও জাতিকে বাঁচাতে হলে সভ্য সমাজে ফিরে যেতে হবে : এমপি মোকাব্বির

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২২

দেশ ও জাতিকে বাঁচাতে হলে সভ্য সমাজে ফিরে যেতে হবে : এমপি মোকাব্বির
Spread the love

৭০ Views

প্রতিনিধি /বিশ্বনাথঃঃ

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, দেশ ও জাতির কল্যাণের জন্য রাজনীতি, অনিয়ম-দূর্নীতি-লুটপাট আর টাকা পাচারের জন্য নয়। একটি চক্র রাজনীতিকে ব্যবসায় পরিণত করেছেন। তাই দেশ ও জাতিকে বাঁচাতে হলে আমাদেরকে সভ্য সমাজে ফিরে যেতে হবে পুণঃরায়। তিনি আরো বলেন, আজকের শিক্ষার্থীরাই সুশিক্ষা অর্জন করে আগামী দিনে দেশ ও জাতিকে নেতৃত্ব দিবে। তাই সন্তানরা যাতে নোংরা রাজনীতির শিকার হয়ে ধ্বংস না হয়, সেদিকে শিক্ষক-অভিভাবকসহ সমাজের বিত্তবানদেরকে স্বজাগ থাকতে হবে। রাজনৈতিক নেতা ও আমলাদের ছেলে-মেয়েরা বিদেশে লেখাপড়া করে উচ্চতর ডিগ্রি নিয়ে এসে বড় নেতা কিংবা আমলা হয়।

 

 

আর দেশের গরীব পরিবারের সন্তানরা নেতাদের নোংরা রাজনীতির শিকার হয়ে বাবা-মার স্বপ্ন ধ্বংস করে। তিনি রোববার (২ অক্টোবর) সকালে সিলেটের বিশ্বনাথ উপজেলা অলংকারী ইউনিয়নের ঘুরন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গনে বেতসান্দি গ্রামবাসী আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। সভায় এমপি বলেন, দেশের মালিক হচ্ছেন জনগন, কিন্তু আজ ঘুষ-দূর্নীতির কারনে জনগন তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত। সেই অধিকার আদায় করে নিতে হবে। তাহলেই আগামীর প্রজন্ম সুন্দর ও সম্মৃদ্ধশালী একটি দেশ পাবে।

 

 

ঘুরন সরকারি প্রাথমিক বিদ্যালয় পিটিআই কমিটির সভাপতি বদরুজ্জামানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ সভাপতি আমির আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সামসুজ্জামান সমছু, সাবেক মেম্বার তফজ্জুল আলী, জাসদ লন্ডন সিটির সভাপতি সৈয়দ মোস্তাক আহমদ, আটাব সিলেট অঞ্চলের সহ সাধারণ সম্পাদক আমিরুল গণি চৌধুরী মিনহাজ, সৌদি আরব প্রবাসী দুলাল আহমদ, সাইফুল ইসলাম ফরহাদ। প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন মাছুমা জাহান রিমা।

 

 

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন আল-আকসা ইসলামী সংস্থার সভাপতি নজমুল ইসলাম সাদ ও স্বাগত বক্তব্য রাখেন ঘুরন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান দুলা রাণী তালুকদার এবং মানপত্র পাঠ করেন সংগঠক গিয়াস উদ্দিন। এসময় প্রধান অতিথি এমপি মোকাব্বির খানকে বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930