প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে
২৪৩ Views

প্রতিনিধি/সিলেটঃঃ

যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, সিলেট ২ আসনের সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বৃহস্পতিবার দেশে এসেছেন পৌঁছেছেন। দেশে আগমন উপলক্ষে আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিমান বন্দরে বরণ করেন আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

 

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন,সহ সভাপতি আসাদ উদ্দিন আহমদ, সিটি কাউন্সিলার এডভোকেট ছালেহ আহমদ সেলিম, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, ,মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি,সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম,সাধারণ সম্পাদক রাহেল সিরাজ,মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমেদসহ আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

 

সংবর্ধিত অতিথি আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন,বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশে সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।তিনি আগত সকলকে নেতৃবৃন্দকে এই সকালে উপস্থিত হয়ে তাকে যে আন্তিকতার পরিচয় দিয়েছেন এ জন্য সকলকে ধন্যবাদ জানান। দেশে অবস্থানকালে আনোয়ারুজ্জামান চৌধুরী ওসমানীনগর উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী শামীম আহমদ ভিপি ও বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ফারুক আহমদের সমর্থনে নৌকা প্রতিকের সমর্থনে বিভিন্ন সভা সমাবেশে যোগদান করবেন। এছাড়াও তিনি তাঁর নির্বাচনী এলাকার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠানে যোগ দেবেন।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031