বিশ্বনাথে মাদক সম্রাট তবারকসহ তিন সহযোগী গ্রেফতার

প্রকাশিত: ১২:৩২ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২০

বিশ্বনাথে মাদক সম্রাট তবারকসহ তিন সহযোগী গ্রেফতার
Spread the love

Views
স্টাফ রিপোর্টারঃঃ
সিলেটের বিশ্বনাথে বিপুল পরিমান ইয়াবাসহ আলোচিত মাদক সম্রাট তবারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ লুৎফর রহমানের এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা (দক্ষিণ) এর অফিসার ইনচার্জ আশীষ কুমার মৈত্র একটি বিশেষ টিম শনিবার ভোর রাতে
 উপজেলার  পাঠাকইন গ্রামস্থ তবারক আলীর নিজ বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃত  মাদক সম্রাট তবারক আলী (৩২) উপজেলার  পাঠাকইন গ্রামস্থ মৃত আলকাছ আলীর ছেলে। এ সময় পুলিশ তার বসতঘরে তল্লাশি করে শয়নকক্ষের খাটের বালিশের নিচ হতে পাঁচ প্যাকেটে থাকা ১০০০ পিছ এবং তার দেহ তল্লাশি করে শার্টের পকেটে থাকা এক প্যাকেটে ৮০ পিছসহ মোট ১০৮০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ৩,২৪,০০০/- টাকা বলে পুলিশ সূত্রে জানা গেছে।  অভিযানকালে তবারকের বাড়িতে অবস্থান করা তার সহযোগী  মৃত ইউসুফ আলীর ছেলে ওয়াহিদ মিয়া (২২), বরিশালের বাকেরগঞ্জ উপজেলার  সাহেবগঞ্জ এলাকার আবুল হোসেনের ছেলে সাগর হাওলাদার (২০), বড়পাশা ফিরোজ জমাদ্দার এর ছেলে ইমন জমাদ্দার(১৮) গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত তবারক আলী’র বিরুদ্ধে সিলেট জেলার বিশ্বনাথ থানা, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানা, হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় মাদকসহ মোট ১০ টি মামলা রয়েছে পুলিশ সূত্র জানায় ।
উল্লেখ্য গত ০৫ ফেব্রুয়ারি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ৬১ হাজার পিছ ইয়াবাসহ ০২ নারীকে গ্রেফতার করে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এই ঘটনার অন্যতম মূলহোতা হিসেবে তবারক আলীর নাম আলোচনায় আসলে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম তাকে গ্রেফতারের জন্য ডিবি পুলিশসহ একাধিক টিম গঠন করে গ্রেফতারের জন্য নির্দেশনা প্রদান করেন। যার প্রেক্ষিতে অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ লুৎফর রহমান এর নেতৃত্বে ঢাকা, কুমিল্লাসহ বিভিন্ন স্থানে পুলিশ অভিযান পরিচালনা করে। তবে মাদক ব্যবসায়ী তবারক আলী খুব দ্রুত নিজের অবস্থান পরিবর্তন করে আত্ন-গোপন করায় তাকে গ্রেফতারে পুলিশের বেগ পেতে হয়। অবশেষে অদ্য ভোর বেলা তার বসত বাড়িতে আসলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে ০৩ সহযোগিসহ গ্রেফতার করতে সক্ষম হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা (দক্ষিণ) এর এসআই/ সৈয়দ ইমরোজ তারেক বাদী হয়ে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন।
পুলিশ সুপার মোঃ ফরিদ উদ্দিন পিপিএম এর বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার(সদর ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান জানান, গ্রেফতারকৃত তবারক আলী সিলেট জেলার একজন আলোচিত মাদক ব্যবসায়ী মর্মে জনশ্রুতি রয়েছে। তাকে গ্রেফতারের জন্য দীর্ঘদিন থেকে পুলিশ কাজ করে আসছে। তাকে জিজ্ঞাসাবাদের প্রেক্ষিতে প্রাপ্ত তথ্য মোতাবেক অন্যান্য মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

Spread the love

Follow us

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31