সিলেটে সমাবেশমুখী নেতাকর্মীরা

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২২

সিলেটে সমাবেশমুখী নেতাকর্মীরা
Spread the love

৩৭ Views

জেলা প্রতিনিধিঃঃ
সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শনিবার। সমাবেশকে ঘিরে দলীয় নেতাকর্মীরা উজ্জীবিত রয়েছেন। ইতোমধ্যে নেতাকর্মীরা সম্মেলনস্থলে এসে পৌঁছেছেন। সমাবেশমুখী নেতাকর্মীরা সমাবেশস্থলে বাঁশের মাথায় দলীয় পতাকা টাঙিয়ে নিয়ে এসেছেন।

 

 

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে সুনামগঞ্জ থেকে আসা রায়হান উদ্দিন নামের এক ছাত্রদল নেতা বলেন-‘আমরা সমাবেশকে সফল ও সার্থক করে তোলার জন্য কিছু দলীয় পতাকা নিয়ে এসেছি। যা মাঠের বিভিন্ন পাশে টাঙানো হবে। সৌন্দর্য বর্ধনে আমরা এসব পতাকা নিয়ে এসেছি।’

 

জানা যায়, বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি, তত্ত্বাবধায়ক সরকার, সংসদ বিলুপ্ত ও সরকারের পদত্যাগসহ বিভিন্ন দাবিতে বিভিন্ন বিভাগে বিএনপি বিভাগীয় সমাবেশ করছে। ইতিমধ্যে কয়েকটি বিভাগ ও ফরিদপুর জেলায় গণসমাবেশ করেছে দলটি। তারই ন্যায় সিলেটেও আগামী শনিবার (১৯ নভেম্বর) গণসমাবেশ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে দলটি।

 

 

 

 

এদিন সিলেট সরকারি আলিয়া মাঠে অনুষ্ঠিতব্য গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমঙ্গীর।

 

 

 

 

এদিকে- শুক্রবার বিকেলে সরেজমিনে গিয়ে দেখা যায়- মাঠের এক পাশে তৈরি করা হয়েছে মঞ্চ তৈরি। মাঠে চলছে মাইক টানানো হয়েছে এবং মাঠের দুই পাশে দুটি ‘বড় পর্দা’ লাগানো হয়েছে। মাঠে হাজারও বিভিন্ন স্থান থেকে আসা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত হয়েছেন। বেশকিছু নেতাকর্মী  একেকজন একেক দায়িত্ব পালন করছেন। প্রত্যেকেই আছেন ফুরফুরে মেজাজে।

 

মঞ্চের তিন পাশে নির্মাণ করা হয়েছে বিভাগের বিভিন্ন এলাকা নেতাদের উদ্যোগে ক্যাম্প। ক্যাম্পে ক্যাম্পে চলছে রান্না ও খাবারে আয়োজন। ক্যাম্পগুলোতে মওজুদ করে রাখা হয়েছে চালের বস্তা, তেল ও রান্নার সামগ্রী। কয়েকজন নারীকে পেঁয়াজ, রসুন, আদা, মরিচ কাটতে দেখা যায়। প্রতিটি ক্যাম্পেই বড় বড় ডেকচিতে হচ্ছে রান্নাবান্না।

 

 

 

 

জুম্মার নামাজের পর প্রতিটি ক্যাম্পে খাবার পরিবেশন করা হয়। প্রত্যেক ক্যাম্পেই নিজেদের মানুষ ছাড়া অন্যান্য নেতাকর্মীদেরও খাবার দেওয়া হয়।

 

 

 

 

এছাড়াও মাঠের প্রবেশমুখে ‘ডা. জোবায়দা রহমান ফ্রি ফুড ক্যাম্প’। এ ক্যাম্প থেকে সমাবেশস্থলে আসা নেতাকর্মীদের পানি ও শুকনো খাবার বিতরণ করা হচ্ছে।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930