ছাতকে এসএসসি ও সমান পরীক্ষায় গোবিন্দগঞ্জ হাইস্কুল ফলাফলে শীর্ষে

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২২

ছাতকে এসএসসি ও সমান পরীক্ষায় গোবিন্দগঞ্জ হাইস্কুল ফলাফলে শীর্ষে
Spread the love

৭৯ Views

প্রতিনিধি/ছাতকঃঃ
ছাতকে এসএসসি ও সমান পরীক্ষায় গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় ৪৪টি জিপিএ-৫ লাভ ফলাফলে উপজেলার শীর্ষ স্থানে রয়েছে। বিদ্যালয়ের ৪০৮ জনের মধ্যে ৩৮৭জন শিক্ষার্থী উত্তির্ন হয়েছে। পাশের হার শতকরা ৯৪.৮৫ ভাগ। ২৬টি জিপিএ-৫ সহ শতভাগ ফলাফল করে ২য় স্থানে সাউথওয়েষ্ট সালেহ আহমদ স্কুল এন্ড কলেজ। ৭৬ জন শিক্ষার্থীর মধ্যে সকলেই উত্তির্ন হয়েছে। ছাতক সরকারী বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় ২১টি জিপিএ-৫ পেয়ে ৩য় স্থানে রয়েছে। ১৯২ জনের মধ্যে ১৭৪ জন শিক্ষার্থী উত্তির্ন হয়েছে। পাশের হার শতকরা ৯০.৬২ ভাগ।

 

 

এ বছর ৫ হাজার ২৬৩ জন শিক্ষার্থী এসএসসি ও সমান পরীক্ষায় অংশ নিয়ে ৪ হাজার ৪৪১ জন শিক্ষার্থী কৃতকার্য হয়েছে। জিপিএ-৫ পেয়েছে ২১৯ জন শিক্ষার্থী। গড় পাশের হার শতকরা ৮২.৩৩ ভাগ। শতভাগ ফলাফল করেছে ৩টি শিক্ষা প্রতিষ্ঠান। এসএসসি পরীক্ষায় ৩ হাজার ৯২৫ জনের মধ্যে কৃতকার্য হয়েছে ৩ হাজার ৩৫৫ জন শিক্ষার্থী। জিপিএ-৫ লাভ করেছে ১৭১ জন শিক্ষার্থী। পাশের হার শতকরা ৮৫.৪৭ ভাগ। সাউথওয়েষ্ট সালেহ আহমদ স্কুল এন্ড কলেজ ও বড়কাপন আটগ্রাম উচ্চ বিদ্যালয় শতভাগ ফলাফল অর্জন করতে সক্ষম হয়েছে।

 

 

এ ছাড়া সিসিএফ উচ্চ বিদ্যালয় ১৫টি, চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ১৪টি, মঈনপুর উচ্চ বিদ্যালয় ৯টি, পাইগাঁও উচ্চ বিদ্যালয় ৯টি, হাজী আব্দুল খালিক উচ্চ বিদ্যালয় ৮টি, এসপিপিএম উচ্চ বিদ্যালয় ৪টি, নতুনবাজার বহুমুখী উচ্চ বিদ্যালয় ৩টি, সিবিপি উচ্চ বিদ্যালয় ৩টি, মনিরিজ্ঞাতি উচ্চ বিদ্যালয়, চরমহল্লা উচ্চ বিদ্যালয় ও একতা উচ্চ বিদ্যালয় ২টি করে, আলহাজ্ব আয়াজুর রহমান উচ্চ বিদ্যালয়, ছালেহা খাতুন কুর্শি উচ্চ বিদ্যালয়, বুরাইয়া উচ্চ বিদ্যালয়, খুরমা উচ্চ বিদ্যালয়, ঝিগলী স্কুল এন্ড কলেজ ও বাংলাবাজার সামারুনেছা স্কুল এন্ড কলেজ ১টি করে জিপিএ-৫ লাভ করেছে। দাখিল পরীক্ষায় ১হাজার ৩০ জনের মধ্যে কৃতকার্য হয়েছে ৮৪১ জন শিক্ষার্থী।

 

 

৩৯ জন শিক্ষার্থী জিপিএ-৫ লাভ করেছে। পাশের হার শতকরা ৮১.৬৫ ভাগ। শতভাগ ফলাফল করেছে জাহিদপুর জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা। ১৫টি জিপিএ-৫ লাভ করে দাখিল পরীক্ষার ফলাফলে শীর্ষে রয়েছে লাখেশ্বও দাখিল মাদ্রাসা। পাশের হার শতকরা ৯২.৫৯ ভাগ।

 

 

এ ছাড়া বুরাইয়া কামিল মাদ্রাসা ৫টি, গোবিন্দনগর ফাজিল মাদ্রাসা ও খরিদিচর আলিম মাদ্রাসা ৪টি করে, কালারুকা লতিফিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা, ছাতক জালালিয়া ফাজিল মাদ্রাসা, শাহ সুফীমোজাম্মেল আলী(রাঃ) দাখিল মাদ্রাসা ও জাহিদপুর জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা ২টি করে এবং আল ইখওয়ান বালিকা দাখিল মাদ্রাসা, পালপুর জালালিয়া আলিম মাদ্রাসা ও নতুনবাজার দাখিল মাদ্রাসা ১টি করে জিপিএ-৫ লাভ করেছ। কারিগরী শিক্ষায় ৩০৮ জনের জনের মধ্যে কৃতকার্য হয়েছে ২৪৬ জন শিক্ষার্থী। ৯ জন শিক্ষার্থী জিপিএ-৫ লাভ করেছে। পাশের হার শতকরা ৭৯.৮৭ ভাগ। চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ৬ জন শিক্ষার্থী এবং ছাতক সরকারী টেকনিকেল স্কুল এন্ড কলেজ ৩ জন শিক্ষার্থী জিপিএ-৫ লাভ করেছে।


Spread the love

Follow us

আর্কাইভ

January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031