নিম্ন আয়ের লোকজনদের জন্য নবীগঞ্জে জিবি শপের উদ্ভোধন

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২৩

নিম্ন আয়ের লোকজনদের জন্য নবীগঞ্জে জিবি শপের উদ্ভোধন
Spread the love

৩৩ Views

প্রতিনিধি/নবীগঞ্জঃঃ

সারাদেশে ব্যাপক হারে কণকণ শীত বেড়েছে। কিন্তু নিম্ন বৃত্ত ও মধ্য বৃত্ত পরিবারের লোকজন বিভিন্ন মার্কেট ও শপিং মহলে চড়া দামে শীতে সোয়াটার, জ্যাকেট, ছোট বাচ্চাদের কাপড় বিক্রিয় হওয়াতে অনেকেই কিনতে পারছেন না।

 

তাই দেশের মানুষের কথা চিন্তা করে জিবি নিউজ ও জিবি টিভির চেয়ারম্যান রাকিব রোহেল ভাল মানের কাপড় কম দামে গরিব ও হতদরিদ্র মানুষ যাহাতে কিনে পড়তে পারেন এ জন্য সারাদেশ জুড়ে জিবি শপের শাখা ও এজেন্ট দেওয়া হচ্ছে। (৬ জানুয়ারী) শুক্রবার বাদ জুম্মা নবীগঞ্জ উপজেলার আউশকান্দি মাদ্রাসা পয়েন্টস্থ মা শপিং সিটির নিচ তলায় মোনাজাতের মাধ্যমে জিবি শপের উদ্ভোধন করেন, আউশকান্দি ইয়াকুবিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক হাফেজ ছালিক আহমেদ।

 

 

শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত ও দুরুদ শরিফ পাঠ করেন, আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজের মোয়াজিন রহমত আলী জালালী। পরে ব্যাবসার উন্নতি ও বিশ্ব মুসলিমবাসীর শান্তি কামনায় মোনাজাত করেন, হাফেজ ছালিক আহমেদ।

 

 

এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসাসী মতই মিয়া, মুক্তার মিয়া, জিবি শপের পরিচয় বুলবুল আহমেদ, লুৎফুর রহমান, বকুল মিয়া, জামিল আহমেদ, রাব্বিন আহমেদ, শ্রমিক নেতা আব্দুল হালিম হুমাউন কবির, এমরান আহমেদ, মাছুম হাজারি, শামীম আহমদ, নিরেষ, সুহেল রানা, সামছুল আহমদ, কাওছার আহমেদ আরো অনেকেই।


Spread the love

Follow us

আর্কাইভ

January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031