দোয়ারাবাজারে ফজলুল কাদির তালুকদারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২৩

দোয়ারাবাজারে ফজলুল কাদির তালুকদারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
৭৫ Views

প্রতিনিধি/দোয়ারাবাজারঃঃ

অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব ‘মানুষ মানুষের জন্য’। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।

 

 

প্রকৃতি ও জীবন স্বাস্থ্যসেবা কেন্দ্রের সহায়তায় শীতার্ত ও গরীব অসহায়দের মাঝে শীত বস্ত্র(মনিপুরী চাদর) বিতরণ কালে বক্তারা একথা বলেন। শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুর ২ টায় সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বোগলা ইউনিয়নের বহরগাঁও গ্রামে যুক্তরাজ্য প্রবাসী মোঃ ফজলুল কাদির তালুকদারের উদ্যোগে বোগলা ইউনিয়নে শতাধিক মানুষের মধ্যে শীতবস্ত্র(মনিপুরী চাদর)বিতরণ করা হয়।

 

 

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জজকোর্ট এপিপি দোয়ারাবাজার উপজেলা আওয়ামীগ আহবায়ক কমিটির সদস্য এডভোকেটন ছাইদুর রহমান তালুকদার, দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ সোনা মিয়া, এম,এইচ,শাহজাহান আকন্দ, সাবেক ইউপি সদস্য আকবর আলী তালুকদার, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের উপ গণশিক্ষা বিষয়ক সম্পাদক আপন আহমদ,দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক এনামুল কবির মুন্না,ইউপি সদস্য মোঃ বুলবুল মিয়া, আলমগীর তালুকদার, প্রবাশী যুবলীগ নেতা আনোয়ার হোসেন তালুকদার প্রমুখ।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031