বাগেরহাটে জমির ঘের বিরোধে সংঘর্ষে সংঘর্ষে ৩ নারীসহ আহত ১৫

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৩

বাগেরহাটে জমির ঘের বিরোধে সংঘর্ষে সংঘর্ষে ৩ নারীসহ আহত ১৫
Spread the love

১১ Views

প্রতিনিধি/বাগেরহাটঃঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে ঘের বিরোধের জের ধরে দু’দফা সংঘর্ষে ৩ নারীসহ উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। সোমবার জিউধরা ইউনিয়নের বাইনতলা গ্রামে ২৬ বিঘা জমির একটি মৎস্য ঘেরের দখল নিয়ে এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের ১১ জনকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আহতরা হচ্ছেন, মানিক হাওলাদার(৩০), হানিফ হাওলাদার(৫০), হালিম হাওলাদার(৪২), নুর মোহাম্মদ শেখ(৫২), আব্দুল জলিল হাওলাদার(৩৮), ময়না বেগম(৩০), জাকির শেখ(৪৫), আলমগীর শেখ(৪০), রাকিব খান(২৫), দুলালী বেগম(৩০) ও বেবী বেগম(৩২)। এদের মধ্যে মানিক গুরুতর জখম বলে ডা. কামাল হোসেন মুফতি জানিয়েছেন।

 

হাসপাতালে চিকিৎসাধীন হালিম হাওলাদার বলেন, ‘লক্ষীখালী গ্রামের জাকির শেখ ও আলমগীর শেখ ৫-৬ বছর ধরে বাইনতলা গ্রামের ২৬ বিঘা জমির একটি মৎস্য ঘের জোরপূর্বক দখল করে মাছ চাষ করছেন। বিষয়টি নিয়ে এ পর্যন্ত একাধিকবার বিভিন্ন দপ্তরে শালীস বৈঠকও হয়েছে। কবলা সূত্রে ওই জমির মালিক হালিম ও তার ভাইয়েরা। সোমবার সকালে পরিকল্পিতভাবে লোকজন নিয়ে তাদের ওপর হামলা চালানো হয়েছে।
অপরদিকে ঘেরটির দখলে থাকা জাকির শেখ বলেন, ‘হারির টাকা দিয়ে চুক্তিবদ্ধ হয়ে তারা ওই জমিতে ঘের ব্যবসা করছেন। আজ একটি ভিন্ন ঘটনাকে কেন্দ্র করে তাদের ওপর হালিমের লোকজন হামলা করে’।

 

এ বিষয়ে থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, দুই পক্ষের মারপিটের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতরা হাসপাতালে ভর্তি হয়েছেন। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। পরিস্থিতি শান্ত আছে।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031