ছাতকে সাবেক কাউন্সিলর উপর হামলার মামলায়  ১০ আসামীর জামিন লাভ

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২৩

ছাতকে সাবেক কাউন্সিলর উপর হামলার মামলায়  ১০ আসামীর জামিন লাভ
১২৪ Views

প্রতিনিধি/ছাতকঃঃ

ছাতকে সাবেক পৌর কাউন্সিলর উপর হামলার ঘটনায় দায়েরী মামলায় এজাহারভুক্ত ১০ আসামীর জামিন লাভ করেছেন। বুধবার উচ্চ আদালত থেকে আসামীরা ৬ সপ্তাহের জামিন লাভ করেন।

 

সুপ্রিম কোর্টের বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোঃ আমিনুল ইসলামের একটি বেঞ্চ ছাতক শহরের বাগবাড়ী এলাকার আব্দুল কাহার রঞ্জুর পুত্র সাদমান মাহমুদ সানি, আদমান মাহমুদ রনি ও ইকবাল মাহমুদ জনি সহ মামলার এজাহারভুক্ত ১০ আসামীর জামিন মঞ্জুর করেন।

 

ছাতক পৌরসভার সাবেক কাউন্সিলর ধন মিয়ার উপর হামলার ঘটনায় ২৩ জানুয়ারী দ্রুত বিচার আইনে ছাতক থানায় একটি মামলা(নং-১০) দায়ের করা হয়।

 

ধন মিয়ার বোন শায়লা বেগম বাদী হয়ে শহরের বাগবাড়ী এলাকার আব্দুল কাহার রঞ্জুর পুত্র সাদমান মাহমুদ সানি, আদমান মাহমুদ রনি ও ইকবাল মাহমুদ জনি, মৃত ইদ্রিছ আলীর পুত্র গিয়াস উদ্দিন, মৃত ইব্রাহিম মিয়ার পুত্র রহিম আলী, নোয়ারাই এলাকার শফিক মিয়ার পুত্র তারেক, মন্ডলীভোগ এলাকার নিরঞ্জন তালুকদারের পুত্র হৃদয় তালুকদার, কৌশিক দাসের পুত্র নয়ন দাস অপু, ফকির টিলা এলাকার রাসেল আহমদ ও ইসলামপুর ইউনিয়নের কুচবাড়ী গ্রামের লাল মিয়ার পুত্র কাউসারের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন।

 

এ মামলার এজাহারভুক্ত ১০ আসামীই সুপ্রিম কোর্টের একটি বেঞ্চ থেকে ৬ সপ্তাহের জামিন লাভ করেন। মামলায় আসামী পক্ষের আইনজীবী ছিলেন এড, মোহাম্মদ মিজানুর রহমান।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031